গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-১

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-১
রবিবার ● ২২ জানুয়ারী ২০২৩


গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-১

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় এক ভ্যান চালকসহ দুইজন নিহত হয়েছেন। ট্রাক চাপায় নামে এক ভ্যান চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো একজন।

রবিবার (২২ জানুয়ারি) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার পাথালিয়া ও বেদগ্রাম এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) গণেশ বিশ্বাস দূর্ঘটনার বিষয় দু’টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, খুলনার তেরখাদা উপজেলার হাতিশুড়া গ্রামের আকুব্বর শেখের ছেলেরাজু শেখ (২৪) ও শহরের আরামবাগ এলাকার মৃত কাদের ফকিরের ছেলে হান্নান ফকির (৬০)। গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) গণেশ বিশ্বাস জানিয়েছেন, সকালে ভ্যান চালিয়ে ঘোনাপাড়া থেকে শহরের মান্দারতলা এলাকায় আসছিলেন রাজু শেখ। এসময় ভ্যানটি পাথালিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী একটি ট্রাক চাপা দিলে রাজু শেখ ঘটনাস্থলেই মারা যান। পরে খবর পেয়ে গোপালগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে লাশ বুঝে দেয়া হয়। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করতে পারলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।

অপরদিকে, আরামবাগ এলাকায় ফাকা-খুলনা মহাসড়ক পার হচ্ছিলেন হান্নান ফকির। এসময় দ্রুতগামী একটি মোটর সাইকেলের হান্নানকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এসময় মটরসাইকেল চালক সুদিপ্ত বনিক মারাত্মক আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। আহত সুদিপ্ত বনিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৯:১৭ ● ৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ