সভাপতি-আউয়াল, সাধারন সম্পাদক-হাকিমপিরোজপুর জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

প্রথম পাতা » পিরোজপুর » সভাপতি-আউয়াল, সাধারন সম্পাদক-হাকিমপিরোজপুর জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন
রবিবার ● ২৭ নভেম্বর ২০২২


পিরোজপুর জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, খেলা হবে নির্বাচনে, খেলা হবে আন্দোলনে, খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে, খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, খেলা হবে লুটপাটের বিরুদ্ধে। বারে বারে বিএনপি বলছে তত্বাবধায়ক সরকার চাই। আমি ফখরুল সাবেককে জিজ্ঞেস করি, দুনিয়ার আর কোন দেশে তত্বাবধায়ক সরকার আছে। তিনি বলেন, বেগম  জিয়াই তো বলেছেন তত্বাবধায়ক পাগল আর শিশু ছাড়া কেউ বোঝে না। সেই তত্বাবধায়ক উচ্চ আদালত নিষিদ্ধ করেছে, মিউজিয়ামে পাঠিয়েছে। এখন আবার সেই তত্বাবধায়কের দাবী করতে করতে বিএনপি মুখে ফেনা উঠিয়ে ফেলছে।
রেবাবার দুপুরে কেন্দ্রিয় শহীদ মিনার চত্ত্বরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন কালে তিনি এ সব কথা বলেন।
সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপিকে একটি সন্ত্রাসী দল হিসেবে উল্লেখ করে বলেন, কানাডার আদালত বিএনপিকে একটি সন্ত্রাসী দল হিসেবে ঘোষণা করেছে। তাদের রাজনীতি হচ্ছে আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও। তিনি বলেন,রাজনীতি না করার শর্তে মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে যাওয়া নেতাকে নেতা বানানো এতো সহজ না। মানুষকে ধোকা দেওয়ার সময় শেষ হয়ে গেছে। এসময় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরো বলেন,  ১০ ডিসেম্বর বিএনপি সমাবেশ যেন  করতে পারে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগের ৮ ডিসেম্বরের কেন্দ্রীয় সম্মেলন ৬ তারিখে করা হয়েছে।

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম আউয়ালের সভাপতিত্বে এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আমির হোসেন আমু। এছাড়াও আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, পিরোজপুর  ১ আসনের সংসদ সদস্য ও মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডক্টর শাম্মি আহমেদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার,পৌর মেয়র হাবিবুর রহমান মালেকসহ অন্যান্য কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।
পরে কাউন্সিলের মাধ্যমে সাবেক কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়ালকে সভাপতি এবং সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। সাবেক জেলা কমিটির ১নং সদস্য সাবেক এমপি অধ্যাপক মো. শাহ আলমকে জাতীয় কমিটির সদস্য হিসেবে প্রস্তাব করা হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৭:০২ ● ১১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ