কাউখালীর ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা!

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীর ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা!
সোমবার ● ৩১ অক্টোবর ২০২২


কাউখালীতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

কাউখালী(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মামুন হাওলাদারকে (৪৮) নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। সোমাবার(৩১অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে কাউখালী ও ভান্ডারিয়া উপজেলার সীমান্তে উত্তর ভিটাবাড়িয়া গ্রামে হত্যা করা হয়। তিনি একটি ভাড়া করা মটরসাইকেলে শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদের অফিসে যাওয়ার সময় রাস্তায় গাছ ফেলে পথরোধ করে হত্যাকান্ডটি ঘটানো হয়। এ সময় একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে মামুনের বাম পা বিচ্ছিন্ন করে ঘটনাস্থলের পাশে একটি ব্রিজের নিচে ফেলে যায়। এছাড়া ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার চেহারা বিকৃত করে দেয়। মামুনের মোটরসাইকেল চালক সজলকেও পিটিয়ে আহত করে দুবৃত্তরা।  মোটরসাইকেল চালক সজলের চিৎকারে স্থানীয়রা ছুটে আসে।
এই ঘটনার স্থানীয় কোন প্রত্যক্ষদর্শী না থাকলেও মটরসাইকেলের চালক সজল এই ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী বলে জানা যায়। মামুন হাওলাদারের স্ত্রী নিলুফা বেগম অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে।  মামুন কাউখালী উপজেলা জোলাগাতি গ্রামের অধিবাসী ও শিয়ালকাঠি ৯নং ওয়ার্ডের পর পর তিনবার নির্বাচিত ইউপি সদস্য।
স্থানীয়ভাবে জানা যায়, মামুনের আগে এই ওয়ার্ড থেকে নির্বাচিত ইউপি সদস্য নাসির উদ্দিন বাচ্চুও ১৫ বছর আগে প্রতিপক্ষের হাতে নিহত হয়। শিয়ালকাঠি ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন সিকদার জানান, নাসির উদ্দিন বাচ্চুকে যারা হত্যা করেছিলো তাদেরই কেউ কেউ এই হত্যার সাথে যুক্ত।
খবর পেয়ে পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান ও অন্যান্য পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে যান। মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম  বলেন, পুলিশের প্রাথমিক ধারণা এই হত্যাকান্ডের পিছনে পূর্বশত্রুতা। ভান্ডারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, হত্যাকান্ডটির ঘটনাস্থল ভান্ডারিয়া থানায় হলেও নিহত ইউপি সদস্য মামুন ও হত্যাকারীরা পার্শ্ববর্তী কাউখালী থানার শিয়ালকাঠি ইউনিয়নের বাসিন্দা। হত্যাকারীদের গ্রেফতারের জন্য জোর তৎপরতা চলছে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩২:৩৪ ● ১৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ