কাউখালীতে দুর্গাপূজায় মন্দিরে অনুদান বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে দুর্গাপূজায় মন্দিরে অনুদান বিতরণ
বুধবার ● ৫ অক্টোবর ২০২২


কাউখালীতে দুর্গাপূজায় মন্দিরে অনুদান বিতরণ

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান এবং সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এম,পির ব্যক্তিগত তহবিল থেকে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলার পাঁচটি ইউনিয়নে মোট ২৩টি মন্দিরে নগদ অর্থ বিতরণ করা হয়। দুর্গাপূজা উপলক্ষে প্রতি বছরের ন্যায় এ বছরও এ অনুদান বিতরণ করা হয়।
এ উপলক্ষে বুধবার (৫ অক্টোবর) সকালে কাউখালী শ্রীশ্রী মদন মোহন জিউর আখড়াবাড়ি প্রাঙ্গনে এ অনুদান বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পার্টি জেপি’র সভাপতি আবু সাঈদ মিঞা মনু,উপজেলা নির্বাহী অফিসার মোছা.খালেদা খাতুন রেখা, কাউখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বনি আমিন. উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, জাতীয় পার্টি জেপি’র সাধারন সম্পাদক মনজুরুল মাহাফুজ পায়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সিকদার,ইউপি চেয়ারম্যান মো.জাহাঙ্গীর হোসেন,ইউপি চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ পূজা উদযাপন কমিটির উপজেলা শাখার সাধারন সম্পাদক সুব্রত রায়, শ্রীশ্রী মদন মোহন জিউর আখড়াবাড়ি মন্দিরের সাধারন সম্পাদক অধ্যক্ষ অলোক কর্মকার প্রমুখ এ ছাড়া  সকল মন্দির কমিটির প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
এ দিকে কাউখালী উপজেলা জাতীয় পার্টি জেপি’র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু’র প্রতিষ্ঠিত আঃ ছালেক মিঞা ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার পাঁচটি ইউনিয়নের ২৩টি মন্দিরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শাড়ি, লুঙ্গি বিতরণ করা হয়েছে। এ সময় রাজনৈতিক,জনপ্রতিনিধি ও মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৭:০৮ ● ১১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ