ছাতকে নবাগত ইউএনও’র যোগদান

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে নবাগত ইউএনও’র যোগদান
বৃহস্পতিবার ● ৮ সেপ্টেম্বর ২০২২


ছাতকে নবাগত ইউএনও’র যোগদান

ছাতক (সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরের জামান চৌধুরী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক কুশল বিনিময় করেন। বুধবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহন করেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরের জামান চৌধুরী। বিদায় ও বরন বেলায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও রাজনী‌তিসহ নানা পেশার   এবং সুধীজনদের মধ্যে এক  বেদনাময় দৃশ্যের অবতারনা হয়। বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমানকে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে বিদায় কালে অনেকেই আবেগ-আপ্লোত হতে দেখা যায়। অনেকেই আবার অশ্রুসিক্ত নয়নে বিদায়ী কর্মকতাকে জড়িয়ে ধরে নিজের আবেগ ও ভালোবাসা প্রকাশ করেছেন। এসময় বিদায়ী কর্মকর্তা মামুনুর রহমানও নিজের চোখের বাঁধ ধরে রাখতে পারেননি। নিজেও অশ্রুসিক্ত হয়ে উঠেন প্রানপ্রিয় সহকর্মী ও শুভাকাংখিদের জন্য।

অন্যদিকে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বরনের প্রস্তুতিও ছিল আগে থেকেই। বিদায়ী কমর্র্কতার বিদায়ের পরেই উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরের জামান চৌধুরীকে বরন করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরের জামান চৌধুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে চট্টগ্রাম বিভাগের কুতুবদিয়া উপজেলায় দায়িত্ব পালন করেছি‌লেন। সেখান থেকে তিনি ছাতকে যোগদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৬:০৮ ● ১২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ