কলাপাড়ায় লতিফ গাজীর ৩য় স্মরণ সভা

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় লতিফ গাজীর ৩য় স্মরণ সভা
মঙ্গলবার ● ৩০ আগস্ট ২০২২


কলাপাড়ায় লতিফ গাজীর ৩য় স্মরণ সভা

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ার শিক্ষানুরাগী, বিশিষ্ট সমাজ সেবক ও ধানখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল লতিফ গাজীর ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩০ আগষ্ট) বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার ধানখালী ইউনিয়ন পরিষদ চত্বরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আব্দুল লতিফ গাজী কল্যান ট্রাষ্ট এর আয়োজন করে। অনুষ্ঠানে ট্রাষ্টের সভাপতি মো. নিজাম বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধানখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রিয়াজ তালুকদার। শোক সভায় স্মৃতিচারন করে বক্তব্য রাখেন, মো. আফজাল উকিল, হুমায়ুন কবির, শওকত মাষ্টার, শিক্ষক লিটন খান, মো. মামুন গাজী, মেজবাহ উদ্দিন মৃধা, মরহুম আব্দুল লতিফ গাজীর বড় ছেলে গাজী রাইসুল ইসলাম রাজিব ও ছোট ছেলে মো. হাসিবুল ইসলাম হাসিব গাজী প্রমুখ। অনুষ্ঠান শেষে মৃত্যুের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাতটি পরিচালনা করেন মাও. মো. ফেরদাউছুর রহমান।
এসময় কলাপাড়া এমবি কলেজের সাবেক ভিপি ও যুবলীগ নেতা মো.জিয়াউর রহমান জিয়া, ইউপি সদস্য মো.বাচ্চু মোল্লাসহ শিক্ষক, ইউনিয়নের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ২০১৯ সালের ৩০ আগষ্ট জননন্দিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ গাজী বাধক্যজনিত কারনে মৃত্যু বরন করেন।


এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৯:২৫ ● ৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ