কলাপাড়ায় ৩হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ৩হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা
মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২


কলাপাড়ায় ৩হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে চার ইউনিয়নে ৩ হাজার অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রাঃ) লিমিটেড (বিসিপিসিএল) পায়রা ১৩২০ মেঘাওয়াট তাপ বিদ্যুৎ কেন্দ্র এ সহায়তা প্রদান করেন। ১৬ আগষ্ট মঙ্গলবার বেলা ১১ টায় দিকে টিয়াখালী ইউনিয়ন পরিষদ চত্তরে ৬০০ অসহায় পরিবারের হাতে খাদ্য সামগ্রী  তুলে দেয়া হয়।

খাদ্য সহায়তা বিতরণী অনুষ্ঠানে টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহামুদুর রহমান সুজন মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিসিপিসিএল’র নির্বাহী প্রকৌশলী ওয়াং জিং জি, ব্যবস্থাপক (ফ্যাসিলিটি) মো.শহীদ উল্লাহ ভূঁইয়া, সহকারি ব্যাবস্থাপক শাহ মনি জিকো প্রমুখ। এসময় বিসিপিসিএল’র কর্মকর্তা, কর্মচারীসহ ইউনিয়ন পরিষদের সদস্য ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ উপজেলার টিয়াখালী, ধানখালী, চম্মাপুর ও লালুয়া ইউনিয়নের ৩ হাজার অসহায় পরিবারের মাঝে ১৫, ১৬ ও ১৭ আগষ্ট এ তিনদিন পর্যায়ক্রমে এ সহায়তা প্রদান করা হবে। প্রতিবছর বঙ্গবন্ধু’র শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ কার্যক্রম পরিচালনা করে থাকে বলে বিসিপিসিএল সূত্রে জানা যায়।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০২:০৪ ● ২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ