পিরোজপুরে প্রতিমা ভাংচুর অভিযোগে গ্রেফতার-৪

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে প্রতিমা ভাংচুর অভিযোগে গ্রেফতার-৪
সোমবার ● ১ আগস্ট ২০২২


পিরোজপুরে প্রতিমা ভাংচুর অভিযোগে গ্রেফতার-৪

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাঠুলিয়া শ্রী শ্রী শীতলা মন্দিরের প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ৪ কিশোরকে গ্রেপ্তার করেছে।গ্রেপ্তারকৃৃতরা হল উপজেলার টোনা ইউনিয়নের লোহাকাঠি গ্রামের মো. বাহাদুর শেখের পুত্র মো. শুভ শেখ (১৬), উদয়কাঠী গ্রামের হায়দার মোলতার পুত্র রমজান (১২),হুলারহাটের এমাদুল শেখের ছেলে হাসান শেখ (১৭),কলাখলীর চলপুকুরিয়া গ্রামের দুলাল বেপারীর পুত্র মো. আবু বক্কর সিদ্দকি (১৭)।

স্হানীয় সূত্রে জানাযায়, রোববার কোন এক সময় দুষ্কৃতিকারীরা ইট পাটকেল ছুঁড়ে শ্রী শ্রী শীথলা মন্দিরের প্রতিমা ভাংচুর করে। এসময় তারা শীতলা দেবীর একটি পা ভেঙে ফেলে। সোমবার সকালে দুষ্কৃতিকারীরা ফের মন্দির এলাকায় প্রবেশ করে এবং সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করে। এবিষয়টি পুরোহিত  আশপাশের লোকজন ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোমান মৃধাকে খবর দেন। চেয়ারম্যান এসে স্থানীয় লোকজনের সহয়তায় তাদের ধরে ফেলেন।
দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোমান মৃধা বলেন, আমি প্রতিমা ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে যাই।পারে স্হানীয় লোকজনের সহযোগিতায় প্রথমে তিনজনকে এবং পরে আরও একজনকে আটক করা হয়। চারজনই অপ্রাপ্ত বয়স্ক কিশোর অপরাধী। তাদেরকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।
পিরোজপুর সদর থানার ওসি আ: জা: মো: মাসুদুজ্জামান বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনার সাথে সংশ্লিষ্ট চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৬:৫৭ ● ২১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ