রাজাপুরে দু’মাদক কারবারি আটক

প্রথম পাতা » ঝালকাঠী » রাজাপুরে দু’মাদক কারবারি আটক
শুক্রবার ● ২৯ জুলাই ২০২২


রাজাপুরে দু’মাদক কারবারি আটক

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥

ঝালকাঠির রাজাপুরের বাগড়ির চিহ্নিত মাদক ব্যবসায়ী আফজালসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা বাগড়ি বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। মাদক বিরোধী এ অভিযানে তাদের কাছ থেকে পঁচিশ গ্রাম গাজাঁ উদ্ধার করে পুলিশ।
ঝালকাঠির সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মোঃ মাসুদ রানার নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান চালায়। আটককৃতরা হল- উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বাগড়ি বাজার এলাকার মৃত আদম আলী হাওলাদারের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী আফজাল হোসেন হাওলাদার (৫৫) এবং একই এলাকার মাছ ব্যবসায়ী খলিলুর রহমানের ছেলে মো. সিফাতুল ইসলাম তামিম (২০)।
এলাকাবাসী অভিযোগ করে জানান, আফজাল দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে মাদকের আখড়া পড়ে তোলেন। কয়েক বার মামলা মামলায় জেল খেটেছে। সে জেলে থাকলে তার পরিবারের লোকজন মাদকের ব্যবসা চালিয়ে যায়। আফজাল তার পরিবারের লোকজন ও সহযোগীদের নিয়ে এলাকায় দীর্ঘদিন ধরে মাদকের আখড়া গড়ে তুলেছে। খুলনাসহ বিভিন্ন স্থান থেকে মাদক সংগ্রহ করে এলাকার শিশু-কিশোর ও যুব সমাজের মাঝে বিক্রি করে পুরো এলাকায় মাদক ছড়িয়ে দিচ্ছে। ঝালকাঠির সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মোঃ মাসুদ রানা জানান, মাদক বিরোধী অভিযান চালিয়ে প্রথমে তামিমকে গাজাসহ আটক করা হয়। তামিম আফজালের কাছ থেকে গাজা ক্রয় করেছে বলে তার স্বীকারোক্তি অনুযায়ী আফজালের ঘরে অভিযান চালিয়ে তার বালিশের নিচ থেকে গাজা উদ্ধারসহ আফজালকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। শুক্রবার সকালে তাদের ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে। আফজালের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

আরআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩১:০০ ● ২৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ