ছাতকে ডিজিটাল নিরাপত্তার মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে ডিজিটাল নিরাপত্তার মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার
বুধবার ● ২৭ জুলাই ২০২২


ছাতকে ডিজিটাল নিরাপত্তার মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা ও মানহানিকর তথ্য প্রকাশ করে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর দায়ে উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এমদাদুর রহমান চৌধুরী ছামীকে (২৯)কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে উপজেলার গোবিন্দগঞ্জ- সৈদেরগাওঁ ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের ব‌্যবসা‌য়ী আশরাফুর রহমান চৌধুরীর বড় ছেলে এমদাদুর রহমান ছামী।
মঙ্গলবার রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আসাদুজ্জামান রাসেলের নেতৃ‌ত্বে সি‌লে‌টের জালালাবাদ আবা‌সিক এলাকা থে‌কে একদল পু‌লিশ অ‌ভিযান চা‌লি‌য়ে তার নিজ বাসা থে‌কে তাকে গ্রেপ্তার করা হয় । গত বুধবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হ‌লে আদালতের  মাধ‌্যমে তা‌কে জেল হাজতে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

জানা যায়, গত ২৬ জুলাই রা‌তে ছাতক পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য ইশতিয়াক রহমান তানভীর বাদী হয়ে এমদাদুর রহমান ছামীকে প্রধান আসামী ক‌রে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে এক‌টি মামলা  দায়ের করেন। ( মামলা নং১৭/১১৮) ধারাঃ ২৫(১) (ক)(২)/২৯(১)/(৩১)(১)(২)/৩৫ ডি‌জিটাল নিরাপত্তা আই‌ন ২০১৮ সা‌লে ধারায় মামলা রুজু করা হ‌য়ে‌ছে। এ রা‌তে পু‌লিশ ছামীর সি‌লে‌টের বাসা ঘেরাও ক‌রে তাকে গ্রেপ্তার ক‌রেন। এ মামলায় তা‌কে গ্রেপ্তার  দে‌খি‌য়ে আদাল‌তে চালান ক‌রে‌ছে পুলিশ।

এব‌্যাপারের থানার অ‌ফিসার ইনচার্জ মাহবুবুর রহমান এ ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, উপজেলা ছাত্রদলের সাবেক সহ- সভাপতিকে গ্রেপ্তার ক‌রে আদাল‌তে মাধ‌্যমে কারাগা‌রে প্রেরন করা হ‌য়।

এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ১৬:০৯:২৮ ● ১২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ