আমতলীতে সড়ক দূর্ঘটনায় এজেন্ট ব্যাংক মালিক নিহত

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দূর্ঘটনায় এজেন্ট ব্যাংক মালিক নিহত
শনিবার ● ২৩ জুলাই ২০২২


আমতলীতে সড়ক দূর্ঘটনায় এজেন্ট ব্যাংক মালিক নিহত

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী-কুয়াকাটা আঞ্চলিক সড়কের মানিকঝুড়ি নামক স্থানে প্রাইভেটকার ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক ইসলামী এজেন্ট ব্যাংকের মালিক মোঃ সাইফুল ইসলাম (৩৫) নিহত হয়ছে। ঘটনা ঘটেছে শনিবার (২৩ জুলাই)দুপুরে।
জানাগেছে, কলাপাড়া চম্পাপুর ইউনিয়নের দেবপুর গ্রামের সুলতান আহম্মেদের ছেলে কলেজ বাজার ইসলামী ব্যাংক এজেন্ট শাখার মালিক মোঃ সাইফুল ইসলাম শনিবার দুপুরে মোটর সাইকেল যোগে আমতলী যাচ্ছিল। পথিমধ্যে আমতলী-কুয়াকাটা আঞ্চলিক সড়কের মানিকঝুড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক গুরুতর জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই  হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ তন্ময় রহমান তাকে মৃত্যু ঘোষনা করেন।
প্রত্যক্ষদর্শী ইমরান হোসেন ও সাইফুর রহমান অসিম বলেন, একটি দ্রুতগামী প্রাইভেটকার মোটর সাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল চালক গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে আনার পরে চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষনা করেন।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তন্ময় রহমান বলেন, সাইফুল ইসলামকে হাসপাতালে আনার পুর্বেই মারা গেছেন।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন,  নিহত সাইফুল ইসলামের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৭:৩৬ ● ১০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ