দশমিনায় ৩কেজি গাজাসহ গ্রেফতার-৫

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় ৩কেজি গাজাসহ গ্রেফতার-৫
শনিবার ● ২৩ জুলাই ২০২২


দশমিনায় ৩কেজি গাজাসহ গ্রেফতার-৫

দশমিনা (পটুয়াখালী)সাগরকন্যা প্রতিনিধি॥


পৃথক দু’টি অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পটুয়াখালীর দশমিনা পুলিশ। শনিবার (২৩ জুলাই) সকালে ঢাকা থেকে পায়রা বন্দরগামী এমভি জাহিদ-৮ লঞ্চের তৃতীয় তলায় ২নম্বর কেবিনে ও শুক্রবার শেষ বিকেলে উপজেলার চরহোসনাবাদ গ্রামে অভিযান এ অভিযার পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতরা হলো জেলার গলাচিপা উপজেলার উলানিয়া বন্দরের মৃত আবুল বাশারের ছেলে রাকিব দেওয়ান(২৫), আকব্বর হাওলাদারের ছেলে জুয়েল(২৪), চান মিয়ার ছেলে ইমরান(২০) এবং দশমিনা উপজেলার রণগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামের খালেক মোল্লার ছেলে কলিম ওরফে এমদাদ(২০) ও বাঁশবাড়ীয়া ইউনিয়নের উত্তর চরহোসনাবাদ গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে হুমায়ুন কবির (২৫)।
জানা যায়, শনিবার ভোর রাত সোয়া ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দশমিনা থানার এসআই নুর হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ দশমিনা হাজীরহাট লঞ্চঘাটে ঢাকা থেকে পায়রা বন্দরগামী এমভি জাহিদ-৮ লঞ্চ ভীড়ালে লঞ্চের তৃতীয় তলায় ০২ নং কেবিনে অভিযান পরিচালনা করে ৩কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী রাকিব, জুয়েল, ইমরান ও কলিমকে গ্রেফতার করা হয়। এদিকে, শুক্রবার শেষ বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মমিনুল ইসলাম ও এএসআই শহিদুল আলম সঙ্গীয় ফোর্সসহ উপজেলা শহরের চরহোসনাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজা ক্রয়বিক্রয় সময় আধা কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী হুমায়ুনকে গ্রেফতার করা হয়।
দশমিনা থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৯:১৭ ● ৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ