চরফ্যাশনের মেয়ে ঢাকায় সড়ক দূর্ঘটনায় নিহত

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনের মেয়ে ঢাকায় সড়ক দূর্ঘটনায় নিহত
বৃহস্পতিবার ● ২১ জুলাই ২০২২


চরফ্যাশনের মেয়ে ঢাকায় সড়ক দূর্ঘটনায় নিহত

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

রাজধানীর বংশালে রিকশা থেকে ছিটকে পড়ে চরফ্যাশনে মেধাবী ছাত্রী উম্মে সালমা (২৪) নিহত হয়েছে। সে ঢাকার ইডেন মহিলা কলেজের মাষ্টার্সের ছাত্রী। বৃহস্পতিবার (২১ জুলাই) ভোর ৪টার দিকেবংশাল থানাধীন ফ্লাইওভারের নিকটে এ দূর্ঘটনা ঘটে। নিহত ছাত্রী সালমা চরফ্যাশন উপজেলার ওমরপুর ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক মেম্বার গোলাম কিবরিয়া টিপুর একমাত্র কন্যা।
হাসপাতাল ও পথচারী সূত্রে জানা যায়, ঢাকার বংশাল এলাকার ফায়ার সার্ভিসের একটু আগে রিক্সা থেকে ছিটকে পড়লে পাঁকা রাস্তায় ওপর মাথায় আঘাতে আহত হয়ে। এতে প্রচুর রক্ত ক্ষরণ হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষণা করেন।
নিহত উম্মে সালমার চাচাতো ভাই হাসান বলেন, ঈদের ছুটি শেষে আমি ও আমার চাচাতো বোন চরফ্যাশন থেকে লঞ্চে করে ঢাকার সদরঘাটে এসে পৌছায় ভোর সাড়ে ৩টায়। পরে আমরা রিকশায় করে ইডেন মহিলা কলেজের রাজিয়া ছাত্রী নিবাসে যাচ্ছিলাম। পথিমধ্যে এই ঘটনা ঘটে।
এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চুা মিয়া বলেন, ভোরে একটি মেয়েকে ঢাকা মেডিকেলে আনা হয় ।  তার মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এদিকে তার মৃত্যুর সংবাদ শুনে স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ও ওমরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ.কে.এম সিরাজুল ইসলাম গভীর শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা জানান।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৭:৩২ ● ১৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ