নেছারাবাদে অটোরিক্সা চাপায় শিশুর মৃত্যু

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে অটোরিক্সা চাপায় শিশুর মৃত্যু
শুক্রবার ● ৮ জুলাই ২০২২


নেছারাবাদে অটোরিক্সা চাপায় শিশুর মৃত্যুনেছারাবাদে অটোরিক্সা চাপায় শিশুর মৃত্যু

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

নেছারাবাদে কোরবানীর হাটে গরু দেখতে গিয়ে অটো রিক্সার চাপায় আমিনা খানম (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (৮ জুলাই) সকালে উপজেলার ইন্দেরহাট দৈহারী চিলতলা বাজারের সড়কে ওই দুর্ঘটনা ঘটে। নিহত আমিনা স্থানীয় করফা গ্রামের বেল্লাল হোসেনের মেয়ে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, জনৈক ব্যক্তি ওই রাস্তা দিয়ে কোরবানির একটি বড় গরু নিয়ে যাচ্ছিলো। আমিনা ওই গরুটি দেখার জন্য রাস্তায় এলে দেহারীগামী একটি অটো রিক্সা তাকে চাপা দিলে আমিনা গুরুতর আহত হয়। স্থানীয়রা আমিনাকে আহত অবস্থায় উদ্ধারকরে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বরিশাল যাওয়ার পথে আমিনার মৃত্যু হয়।

দুর্ঘটনার পরপরই স্থানীয়রা অটো রিক্সার চালম ইমরান হোসেনকে (২৫) আটক করে পুলিশে সোপর্দ করে। ইমরান উপজেলার সোহাগদল গ্রামের আকন বাড়ির মো. হারুনের ছেলে।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। অটো রিক্সার চালক ইমরান হোসেন পুলিশ হেফাজতে রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

উল্লেখ্য, গত মাস দুয়েক পূর্বে একই স্থানে ইব্রাহিম হোসেন (১১) নামে এক শিশু বউ গাড়ীর চাপায় মারা যায়।

 

 

আরএ/এমআর

 

বাংলাদেশ সময়: ২২:৩৯:১২ ● ১৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ