ফুলবাড়ীতে আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
বৃহস্পতিবার ● ২৩ জুন ২০২২


ফুলবাড়ীতে আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) ফুলবাড়ী উপজেলা আওয়ামিলীগ এর উদ্যোগে নানা কর্মসুচির মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
দিবসটি উপলক্ষে সকাল ৭টায় স্থানীয় দলিয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল সাড়ে ৭টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলদিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
দুপুর সাড়ে ৩টায় আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.মিজানুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সসভাপতি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীর সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল,উপজেলা আওয়ামীলীগের যগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহারসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
এর আগে দুপুর ২টা থেকে বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা-কর্মিরা খন্ড খন্ড মিছিল নিয়ে কেন্দ্রিয় শহীদ মীনার চত্তরে এসে সমাবেত হয়। এরপর কেন্দ্রিয় শহীদ মীনার চত্তরে পায়রা ও বেলুন উড়িয়ে আনন্দ শোভাযাত্রা উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান িিঅত্থ দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৫:১৬ ● ১৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ