গৌরনদীতে স্কুলছাত্রী ধর্ষণের শিকার, গ্রেফতার-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে স্কুলছাত্রী ধর্ষণের শিকার, গ্রেফতার-১
শনিবার ● ১৮ জুন ২০২২


গৌরনদীতে স্কুলছাত্রী ধর্ষণের শিকার, গ্রেফতার-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে ষষ্ঠ  শ্রেণীর  এক স্কুলছাত্রী (১১)কে ধর্ষণ মামলায় গ্রেফতারকৃত আসামি চাচাতো মামা হাফিজ হাওলাদার (২৪)কে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে বরিশাল আদালত। গতকাল শনিবার (১৮ জুন) দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আাদালতের বিচারক তাকে (হাফিজ) কারাগারে পাঠানোর নির্দেশ দেন।   আটককৃত হাফিজ উপজেলার বেঁজগাতি গ্রামের  মেনাহাজ উদ্দিন হাওলাদারের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই আব্দুল হক জানান, বিভিন্ন কৌশল অবলম্বন করে বরিশাল র‌্যাব-৮এর একটি অভিযানিক  দল শুক্রবার সকালে ঢাকার সাভারে অভিযান চালিয়ে ধর্ষণ মামলার পলাতক আসামি হাফিজ হাওলাদারকে  আটক করে। আটককৃত হাফিজকে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গৌরনদী থানায় হস্তান্তর করে ব্যাব। ষষ্ঠ  শ্রেণীর  ওই স্কুলছাত্রী (১১)কে ধর্ষণ মামলায় গ্রেফতারকৃত আসামি চাচাতো মামা   হাফিজ হাওলাদার (২৪)কে গতকাল শনিবার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আাদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেন দেন।
উল্লেখ্য, গত ৩১ মে বিকাল সোয়া ৩টার দিকে উপজেলার বেঁজগাতি গ্রামের মামা বাড়ির টিউবওয়েলে গোসল শেষ করে জামা কাপড় বদলাচ্ছিল। এ সময় চাচাতো মামা হাফিজের ঘরে কেউ না থাকার সুযোগে হাফিজ হাওলাদার (২৪) ওই ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে (চাচাতো ভাগ্নি) কথা শোনার কথা বলে  ঘরে ডেকে নিয়ে তাকে (চাচাতো ভাগ্নিকে) জোরপূর্বক ধর্ষণ করে হাফিজ। এ সময় ছাত্রীর  ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে অভিযুক্ত হাফিজ পালিয়ে যায়।  এ ঘটনায় ভিকটিমের নানী বাদি হয়ে অভিযুক্ত হাফিজ হাওলাদার (২৪)কে আসামি করে বুধবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:২২:৩৮ ● ২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ