চোরাবালিতে রাস্ট্র ক্ষমতায় আসার নীলনকশায় কেউ যাতে সফল হতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে-প্রাণী সম্পদ মন্ত্রী

প্রথম পাতা » কুয়াকাটা » চোরাবালিতে রাস্ট্র ক্ষমতায় আসার নীলনকশায় কেউ যাতে সফল হতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে-প্রাণী সম্পদ মন্ত্রী
শুক্রবার ● ৩ জুন ২০২২


চোরাবালিতে রাস্ট্র ক্ষমতায় আসার নীলনকশায় কেউ যাতে সফল হতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে-প্রাণী সম্পদ মন্ত্রী

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

 

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের যে দৃশ্যমান উন্নয়ন করেছেন তা অনেকের চোখে পড়েনা। এসব অন্ধ মানুষরা এসব উন্নয়নের সুযোগ সুবিধা নিবে কিন্তু এ উন্নয়নের প্রশংসা করতে জানেনা। সেই মানুষরা আবার কোন চোরাবালির পথ সৃস্টি করে রাস্ট্র ক্ষমতায় আসার নীলনকশা করে যাতে সফল হতে না পারে সে বিষয়ে সকলকে লক্ষ্য রাখতে হবে।  কুয়াকাটায় প্রথমবারের মত সীউইড মেলার উদ্ভোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী আরো বলেন, আপনাদের উন্নয়ন, এলাকার উন্নয়ন ও সম্মৃদ্ধির জন্য শেখ হাসিনার সাথে থাকতে হবে। তার দলের সাথে থাকথে হবে। বাংলাদেশ উপকূলে উৎপাদিত সীউইড আহরণ, বিপনন, চাষে উদ্ভুদ্ধকরণ, ব্যবহারে উৎসাহিত এবং বাণিজ্যিক গুরুত্ব তুলে ধরতে শুক্রবার (৩ জুন) বেলা এগারটায় পর্যটন হলিডে হোমস কুয়াকাটায় এ মেলার অয়োজন করে বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট। প্রধান অতিথি হিসাবে মেলার উদ্ভোধন করেন মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।
মৎস্য গবেষনা ইইনস্টিটিউটের মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদের সভাপতিত্বে মেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রনালয়ের সচিব ড. মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক খন্দকার মাহাবুবুল আলম।

সীউইডের ৬টি বাণিজ্যিক প্রতিষ্ঠান এ মেলায় আংশগ্রহন করে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৭:১৮ ● ১৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ