পিরোজপুরে সিসিটিভির কল্যাণে চুরির টাকা উদ্ধার!

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে সিসিটিভির কল্যাণে চুরির টাকা উদ্ধার!
বৃহস্পতিবার ● ২ জুন ২০২২


পিরোজপুরে সিসিটিভির কল্যাণে চুরির টাকা উদ্ধার!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় আহত স্কুল শিক্ষকে  উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা অটোরিক্সা চালক পকেট থেকে ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। তবে হাসপাতালের জরুরি বিভাগে থাকা সিসিটিভির ফুটেজে টাকা নেওয়ার দৃশ্য ধরা পড়ায় তা ফেরত দিতে হয়েছে ওই যুবককে।
জানাযায়,  গত শুক্রবার সোয়া তিনটার দিকে পিরোজপুর শহরের করিমুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের কৃষি শিক্ষক মিলন কৃষ্ণ মজুমদার নিজের মোটর সাইকেলে করে একটি জমি ক্রয়ের জন্য টাকা বায়না দিতে শহরের আফতাবউদ্দিন কলেজের দিকে যাচ্ছিলেন।এসময় তিনি পিরোজপুর পৌরসভার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে তার মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়। সেখান থেকে অন্য একটি বিদ্যালয়ের শিক্ষক গৌতম মালাকার তাকে উদ্ধার করে একটি ব্যাটারিচালিত অটোরিক্সায় করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যান। এ সময় মিলনের চিকিৎসায় হাসপাতালের কর্মচারীদের সার্বিক সহযোগিতা করছিল হলুদ গেঞ্জি ও লুঙ্গি পরিহিত সদর উপজেলার শংকরপাশা গ্রামের অটোরিক্সা চালক মিন্টু (৫০)। এমনকি মিলনের পকেট থেকে বের করা মানিব্যাগ ও মোবাইল ফোনও গৌতমের কাছে জমা রাখে সে। এরই এক ফাঁকে গৌতম পাশে থাকা অবস্থায় মিলনের অন্য পকেট থেকে টাকার একটি বান্ডেল বের করে তা নিজের লুঙ্গির মধ্যে লুকিয়ে সেখান থেকে সটকে পরে মিন্টু।এ ঘটনার পর পুলিশ সিসিটিভির ফুটেজ দেখে মিন্টুকে শনাক্তের পর পুলিশ চুরি হওয়া টাকা উদ্ধার করেছে।

চুরি হওয়া টাকা উদ্ধার হয়েছে জানিয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
এদিকে, দূর্ঘটনায় আহত শিক্ষক মিলন গত শনিবার খুলনায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫৫:০৪ ● ১৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ