ফুলবাড়ীতে চালের মজুদ ঠেকাতে মাঠে নেমেছে প্রশাসন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে চালের মজুদ ঠেকাতে মাঠে নেমেছে প্রশাসন
বৃহস্পতিবার ● ২ জুন ২০২২


ফুলবাড়ীতে চালের মজুদ ঠেকাতে মাঠে নেমেছে প্রশাসন

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

সারা দেশের ন্যায় দিনাজপুরের ফুলবাড়ীতে ধান ও চালের অবৈধ মজুদ ঠেকাতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। খাদ্যমন্ত্রীর উপদেশ এবং জেলা প্রশাসকের নির্দেশনা অনুযায়ী গতকাল বিকেল থেকে মধ্যরাত পর্যন্ত এই অভিযান চালানো হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ধান-চালের অবৈধ মজুদ ঠেকাতে উপজেলার রাঙ্গামাটি প্রাণ এ্যাগ্রো বিজনেস লিমিটেড এর বঙ্গ মিলারস লিমিটেড, মির্জা অটো রাইস মিল এবং আমিন অটো রাইস মিল লিমিটেডে অভিযান চালিয়ে প্রত্যেকটিতে তাদের ধারণ ক্ষমতা অনুযায়ী মানদন্ডের চেয়ে কম পরিমাণে ধান ও চালের মজুদ পাওয়া যায়।

প্রাণ এ্যাগ্রো বিজনেস লিমিটেড এর জেনারেল ম্যানেজার জাকারিয়া হোসেন বলেন, তারা আমাদের হিসাব ও স্টক সরকারী খাদ্য মজুদের নীতিমালা অনুসারে মিলে দেখেন এবং সরকার নির্দেশিত মানদন্ডের থেকেও আমাদের মজুদ কম পান। আমরা সরকারের সব ধরনের নিয়ম নীতির প্রতি শ্রদ্ধাশীল তাই সরকার যে নির্দেশনা দিয়েছে তা মেনেই আমরা কাজ করছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন জানান, সরকারি নিয়ম-নীতির বাইরে কোনভাবেই ধান-চালের অবৈধ মজুদ করা যাবে না। এরই প্রেক্ষিতে তিনটি রাইস মিলে অভিযান পরিচালনা করা হয় এবং প্রত্যেকটি মিলে তাদের মানদন্ডের চেয়ে অনেক কম পরিমাণে ধান ও চালের মজুদ পাওয়া যায়।

এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৮:৫১ ● ৪৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ