গলাচিপায় প্রেমের প্রস্তাবে রাজি না ছাত্রীকে অপহরণ!

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় প্রেমের প্রস্তাবে রাজি না ছাত্রীকে অপহরণ!
বৃহস্পতিবার ● ২ জুন ২০২২


গলাচিপায় প্রেমের প্রস্তাবে রাজি না ছাত্রীকে অপহরণ!

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ উঠেছে একই এলাকার মো. সোহেল রানার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর গলাচিপায়। এ ঘটনায় বুধবার গলাচিপা থানায় সোহেল, উপজেলার গোলখালী ইউনিয়নের পূর্বগোলখালী গ্রামের ইমরান সরদারসহ চারজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন শিক্ষার্থীর বাবা মো. আব্দুল জব্বার।
মামলা সূত্রে জানা গেছে, গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের আব্দুল জব্বার খানের দশম শ্রেণির শিক্ষার্থী। ২৬ মে ওই শিক্ষার্থী বিদ্যালয়ে এসএসসির মডেল টেস্ট পরীক্ষা দিতে বিদ্যালয়ে যায়। এ সময় অভিযুক্ত সোহেল ও তার সঙ্গীরা ওই শিক্ষার্থীকে গলাচিপা পৌর এলাকার টিএন্ডটি রোড থেকে জোর পূর্বক অপহরণ করে নিয় যায়। এ ঘটনার চারদিন পর পুলিশ শিক্ষার্থী উদ্ধার করে জবানবন্দি গ্রহণ শেষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়।
এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, সোহেল রানা বিভিন্ন সময় প্রেমের প্রস্তাবসহ উত্ত্যক্ত করে আসছিল। দীর্ঘদিন প্রেমের প্রস্তাবে রাজি না হলে ওই শিক্ষার্থীকে সোহেল ও তাদের সঙ্গীরা দশম শ্রেণির শিক্ষার্থীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। শিক্ষার্থীর বাবা থানায় একটি মামলা দায়ের করেন। পরে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩০:৩৭ ● ১৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ