ইউপি নির্বাচনী সহিংসতা কলাপাড়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা!

প্রথম পাতা » পটুয়াখালী » ইউপি নির্বাচনী সহিংসতা কলাপাড়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা!
রবিবার ● ২২ মে ২০২২


কলাপাড়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা!

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াকুব হোসেন খানের উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় তাঁর ভাতিজা ইমদাদ খানকেও মারধর করা হয়েছে।
রোববার (২২ মে) সকালে ইউনিয়নের নতুনপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতদের দাবি, তারা ভোটারদের সাথে দেখা করতে যাওয়ার পথে নৌকা প্রতীক প্রার্থীর সমর্থকরা এ হামলা চালিয়েছে। এসময় আহত চেয়ারম্যান প্রার্থীকে এ্যাম্বুলেন্সযোগে করে কলাপাড়া হাসপাতালে আনার পথে দুপুর দুইটার দিকে পৌর শহরের বাদুরতলী এলাকায় হাসপাতালে চিকিৎসা নিতে আসতে বাঁধা দেয় সরকারদলীয় সমর্থকরা। পরবর্তীতে আহত চেয়ারম্যান প্রার্থীর লোকজন ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা চাইলে কলাপাড়া থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে পৌঁছে দেয়।
কলাপাড়া থানার এসআই তাইয়েবুর রহমান জানান, ৯৯৯ থেকে কল পেয়ে আহত ইউপি চেয়ারম্যান প্রার্থীকে বহন করা এ্যাম্বুলেন্সসহ উদ্ধার করে হাসপাতলে পৌঁছে দিয়েছেন তাঁরা। এ ব্যাপারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোদাচ্ছের হোসেনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে তার সাথে কথা বলা যায়নি। তবে স্থানীয় আওয়ামীলীগ নেতারা এর সাথে দলের কেউ জড়িত না থাকার দাবি করেছেন।

এনইউবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৫:৩০ ● ১২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ