গোপালগঞ্জে সড়ক দূঘটনায় নিহত-৮, আহত-২০

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে সড়ক দূঘটনায় নিহত-৮, আহত-২০
শনিবার ● ১৪ মে ২০২২


গোপালগঞ্জে সড়ক দূঘটনায় নিহত-৮, আহত-২০

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস, প্রাইভেটকার, মোটরসাইকেল মধ্যে সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ২০ জন।
শনিবার (১৪ মে) বেলা ১১টার দিকে কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, কাশিয়ানীর দক্ষিন ফুকরা গ্রামের বাদশা শেখের মেয়ে রুমা বেগম(২৮), পিয়ার ্আলী মোল্লার ছেলে ফিরোজ মোল্লা, খায়েরহাট গ্রামের ইয়ার আলি ফকিরের মেয়ে আফসানা মিম ওরফে অনিফা (২০), গোপালগঞ্জ শহরের বটতলা এলাকার প্রফুল্ল কুমার সাহার ছেলে ডা: বাসুদেব সাহা, ড. বাসুদেব সাহার স্ত্রী শিবানী সাহা, ডা: বাসুদেব সাহার ছেলে স্বপনীল সাহা(২০), প্রাইভেটকারের ড্রাইভার আজিজ, বরগুনা জেলার আ: রশিদ খানের ছেলে আলতাফ হোসেন খান।
বিষয়টি নিশ্চিত করেছেন ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু নাঈম মোহাম্মদ মুফাজ্জেল হক।
তিনি জানান, রাজিব পরিবহন নামে একটি বাস মাওয়া থেকে খুলনার দিকে যাচ্ছিল। এ সময় কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় খুলনা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার ও মোটরসাইকেলের বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনটি বাহন’ই দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই ৭ জন নিহত হয়। এরপর হাসপাতালে নেওয়ার পর সেখানে আরও ১জন মারা যায়।
মুফাজ্জেল হক আরও জানান, দুর্ঘটনাস্থলে সড়কের পাশেই ধান মাড়াই করছিল স্থানীয়রা। তাদের মধ্যে ৪জনমারা যায়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। এছাড়া নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান এই কর্মকর্তা।

এইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:০০:২৫ ● ২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ