নাজিরপুরে গৃহহীনদের মাঝে জমিসহ বাড়ি হস্তান্তর

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে গৃহহীনদের মাঝে জমিসহ বাড়ি হস্তান্তর
মঙ্গলবার ● ২৬ এপ্রিল ২০২২


নাজিরপুরে গৃহহীনদের মাঝে জমিসহ বাড়ি হস্তান্তর

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করার সরকারের লক্ষ্যমাত্রার অংশ হিসেবে ঈদুল ফিতরের আগে মঙ্গলবার (২৬ এপ্রিল) ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩২ হাজার ৯০৪টি ঘর হস্তান্তর করেণ।

প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারা দেশে একযোগে তৃতীয় পর্যায়ের জমির দলিল ও নির্মাণকৃত ঘরের চাবি প্রদান কর্মসূচি উদ্বোধন করেণ। এ সময় পিরোজপুরের নাজিরপুর উপজেলায় তৃতীয় পর্যায়ে ৩০জন উপকারভোগীদের মাঝে সরকারি টেকনিকাল স্কুল এন্ড কলেজ মিলনায়তনে বসে ঘরের চাবি হস্তান্তর করেণ, মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি।

 এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা প্রশাসক মো. জাহেদুর রহমান, পুলিশ সুপার মো. সাইদুর রহমারন, নাজিরপুর উপজেলা চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ্ সাদীদ, সহকারি কমিশনার ভূমি আল-মামুন, সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ অধক্ষ্য ইকবাল হোসেন মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জ, থানা কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, সেখমাটিয়া ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ প্রমূখ।

 

 

 

এএএইচ/এমআর

 

বাংলাদেশ সময়: ২১:২৩:২৪ ● ৩৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ