গোপালগঞ্জে বিচারকের অপসারণ দাবিতে বিক্ষোভ সমাবেশ

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে বিচারকের অপসারণ দাবিতে বিক্ষোভ সমাবেশ
রবিবার ● ৩ এপ্রিল ২০২২


গোপালগঞ্জে বিচারকের অপসারণ দাবিতে বিক্ষোভ সমাবেশ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন (বিশেষ ট্রাইবুনাল) বিচারক আলমাস হোসেন মৃধার অপসারণ দাবীতে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী করেছে গোপালগঞ্জ আইনজীবী সমিতি ও সকল এডভোকেটগণ।
রবিবার (৩ এপ্রিল) সকাল ১০ টায় জেলা দায়রা ও জজ আদালত প্রাঙ্গণে এ বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী করেন তারা। সমাবেশে বিচারকের অপসারণ দাবীতে বিভিন্ন স্লোগান দেয় আইনজীবীগণ। এসময় বক্তব্য রাখেন গোপালগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট  সুনিল কুমার দাস, সম্পাদক এডভোকেট আলহাজ্ব এম জুলকদর রহমান,  সাবেক সভাপতি এডভোকেট আতিয়ার রহমান মুন্সি, সাবেক সভাপতি এডভোকেট  এমএম নাছিম আহম্মেদ, সাবেক পিপি এডভোকেট আব্দুল হালিম, এপিপি এডভোকেট  আমিনুল হোসেন বিশ্বাস লাভলু, এডভোকেট কাজী মিজবাহ উদ্দিন, এডভোকেট ফরিদ হাজরা, এডভোকেট কামাল হোসেন, এডভোকেট সামচুর রহমান লিটু, এডভোকেট সামছুর নাহার, এডভোকেট সর্বরী মন্ডল, এডভোকেট ফিরোজা বেগম প্রমুখ।
বক্তারা বলেন, বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক আলমাস হোসেন মৃধা আগামী ৩দিনের মধ্যে অপসারণ না করলে আমরা কঠোর আন্দলনে যাবো। মামলার বাদীগণকে কুরুচিকর প্রশ্ন করায় আইনজীবী সমিতির সকলে  ক্ষিপ্ত হয়ে বিচারক আলমাস হোসেন মৃধার অপসারণ দাবীতে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী করে আইনজীবীগণ।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৫৯:৫৫ ● ৪৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ