খালেদার স্বাস্থ্য নিয়ে আর রাজনীতি করবেন না, বিএনপিকে তথ্যমন্ত্রী

প্রথম পাতা » রাজনীতি » খালেদার স্বাস্থ্য নিয়ে আর রাজনীতি করবেন না, বিএনপিকে তথ্যমন্ত্রী
বুধবার ● ২৭ ফেব্রুয়ারী ২০১৯


তথ্যমন্ত্রী হাছান মাহমুদ
ঢাকা সাগরকন্যা অফিস ॥
বিএনপির প্রতি আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আপনাদের রাজনীতি খালেদা জিয়ার হাঁটুর ব্যথার মধ্যে সীমাবদ্ধ রাখবেন না। তার স্বাস্থ্য নিয়ে আর রাজনীতি করবেন না। খালেদা জিয়া কয়েদি হিসেবে কারাগারে যেসব সুবিধা পাচ্ছেন, ভারতবর্ষের ইতিহাসে অন্য কোনো ব্যক্তি এসব সুবিধা ভোগ করতে পারেননি। বুধবার বিকেলে জাতীয় প্রেসকাবে চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের ৭ম মৃত্যুবার্ষিকী উপলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক স্মরণ সভায় এ কথা বলেন তথ্যমন্ত্রী।

হাছান মাহমুদ বলেন, বিএনপি শুধু মিথ্যাচার করতে পারে। তারা শেখ হাসিনা সরকারের তৈরি করা সেতু, ফাইওভার দিয়ে গাড়ি নিয়ে যায় আর বলে দেশের উন্নয়ন হয়নি। তারা বলেছিলো পদ্মাসেতু হবে না। আজ পদ্মাসেতুর ৭০ ভাগ কাজ শেষ। এখন জনগণের প্রশ্ন পদ্মাসেতু সম্পন্ন হলে তারা কি সেই সেতু দিয়ে পারাপার করবেন না। নাকি তখনও সেতুর ওপর দিয়ে গাড়ি নিয়ে যাবেন আর বলবেন এই সরকারের সময় কোনো উন্নয়ন হয়নি।

তিনি বলেন, বিএনপি এখন খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে। বিএনপির মহাসচিব ও যুগ্ম মহাসচিব রিজভী এখন রাজনীতি বাদ দিয়ে চিকিৎসক হয়েছেন। তারা বলছেন খালেদা জিয়া চিকিৎসা পাচ্ছেন না। অথচ তিনি (খালেদা) যখন কোর্টে হাজির হলেন দেখলাম আগের চেয়ে অনেক পরিপাটি।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া কারাগারে যেসব সুবিধা পাচ্ছেন ভারতবর্ষের ইতিহাসে অন্য কোনো ব্যক্তি এত সুবিধা পাননি। সরকার সার্বণিক তার স্বাস্থ্যের খোঁজ রাখছে। তার জন্য একজন চিকিৎসক, একজন নার্স, একজন গৃহকর্মী রাখার সুযোগ দিয়েছে। তারা যার যার মতো তার সেবায় নিয়োজিত। এরপরও বিএনপি খালেদার হাঁটুর ব্যথা নিয়ে মিথ্যাচার করছে। বিএনপিকে বলবো, আপনাদের রাজনীতিকে আর খালেদার হাঁটুর ব্যথার মধ্যে সীমাবদ্ধ রাখবেন না। সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমামের সভাপতিত্বে আয়োজিত স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দণি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, অভিনেত্রী রোজিনা প্রমুখ।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৫:৩৬:৪৩ ● ৩৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ