গলাচিপায় ঐতিহাসিক ৭ মার্চের প্রস্তুতি সভা

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় ঐতিহাসিক ৭ মার্চের প্রস্তুতি সভা
মঙ্গলবার ● ১ মার্চ ২০২২


গলাচিপায় ঐতিহাসিক ৭ মার্চের প্রস্তুতি সভা

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১ মার্চ) সকাল ১০ টায় উপজেলা অডিটরিয়াম হল রুমে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে ৭মার্চ ঐতিহাসিক এই দিনটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের জন্য বিস্তারিত আলোচনায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
সভায় বক্তব্য রাখেন গলাচিপা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো, সহ-সভাপতি ও বিআরডিবির চেয়ারম্যান হাজী মজিবর রহমান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. নুরুন্নবী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তফা, উপজেলা সমবায় কর্মকর্তা কামরুল আহসান মিঞা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. অলিউল্লাহ, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় সহ ১২টি ইউনিয়নের চেয়ারম্যান ও সকল সরকারি বেসরকারী দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।
সভায় ঐতিহাসিক ৭ ই মার্চ উদযাপন উপলক্ষে গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে আগামী ৭ এই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণ প্রচার, সকালে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ, চিত্রাঙ্গন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৭:৫৭ ● ৬০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ