ছাতকে ডোবার পানিতে যুবকের লাশ উদ্ধার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে ডোবার পানিতে যুবকের লাশ উদ্ধার
শুক্রবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২২


ছাতকে ডোবার পানিতে যুবকের লাশ উদ্ধার

ছাতক (সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে মিজান খাঁ নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহষ্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে নোয়ারাই ইউনিয়নের জোড়াপানি গ্রাম সংলগ্ন লাফার্জ-হোলসিম কলোনির সামনের একটি ডোবার পানি থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশ দেখে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।
মিজান খাঁ (৩০)নোয়ারাই ইউনিয়নের বন্দেরগাঁও গ্রামের মনির খাঁর পুত্র ও লাফার্জ-হোলসিম সিমেন্ট কোম্পানির অস্থায়ী  শ্রমিক। ইউনিয়নের ২ নং ওয়ার্ডে যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ছিলেন মিজান খাঁ। বুধবার  বিকেলে সে কোম্পানিতে ডিউটি করতে যায়। রাতে ডিউটি শেষে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা রাস্তায় তাকে খুন করে ডোবার পানিতে ফেলে দিয়েছে এমন ধারণা করছেন স্থানীয়রা। তার পরনে লাফার্জ-হোলসিম কোম্পানির ড্রেস  রয়েছে এবং তার ব্যবহৃত বাই-সাইকেলটি ও ডোবার পাশে পাওয়া গেছে।

ছাতক থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান জানান, লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে নোয়ারাই ইউনিয়ন যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক আব্দুল কাদিরসহ যুবলীগ নেতৃবৃন্দ এক বিবৃতিতে  হত্যাকাণ্ডে জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

এএমএল/এমআর

 

বাংলাদেশ সময়: ২২:৫৯:১০ ● ৬২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ