গৌরনদীতে শিশুকন্যা খাদিজা হত্যা মামলা দায়ের

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে শিশুকন্যা খাদিজা হত্যা মামলা দায়ের
শুক্রবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২২


গৌরনদীতে শিশু কন্যা খাদিজা হত্যা মামলা দায়ের

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে নানা বাড়ির পুকুর থেকে ৪৩দিন বয়সের শিশু  কন্যা খাদিজা ইসলাম রুকাইয়ার মৃতদেহ উদ্ধারের ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে গৌরনদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের   নিহতের বাবা দেলোয়ার হোসেন বাদি হয়ে এ হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এস.আই হারুন অর রশিদ জানান, উপজেলার কমলাপুর গ্রামের দেলোয়ার হোসেনের অন্তঃসত্ত্বা স্ত্রী হিমা আক্তার   সন্তান প্রসাবের পূর্ব  থেকেই একই উপজেলার বাদুরতলা গ্রামের বাবার বাড়িতে অবস্থান করে আসছিল। সিজারিয়ান অপারেশনে জন্ম নেওয়া পর নানি বাড়িতে অবস্থানরত শিশু কন্যা খাদিজা ইসলাম রুকাইয়া (বয়স ৪৩দিন)কে তার নানি জোহরা খানম  বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে গোসল করিয়ে তাকে (খাদিজা) নানার বসত ঘরের ঘাটে শোয়াইয়া রাখে। এ সময় শিশু কন্যা খাদিজার মা হিমা আক্তার রান্না ঘরে রান্নার কাজ করছিল। কিছুক্ষন পর নানি জোহরা ঘরে গিয়ে নাতনি খাদিজাকে  না দেখে স্বজনরা তাকে (খাদিজা) খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায়ে  দুপুর সাড়ে ১২টার দিকে নানা বাড়ির পুকুর থেকে খাদিজার মৃতদেহ উদ্ধার করে স্বজনরা। খবর পেয়ে বুধবার সন্ধ্যায় থানা পুলিশ খাদিজার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে খাদিজার লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েংছে।  নিহতের বাবা দেলোয়ার হোসেন বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় একটি  হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, ঘর থেকে ৪৩ দিনের শিশু কন্যা  হামাগুড়ি দিয়ে  পুকুরের পানিতে পড়তে পাড়ে না।  শিশুটিকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে পুলিশ ধারনা করছে। তদন্ত সাপেক্ষে হত্যার রহস্য উদঘাটন  করা সম্ভব হবে বলে এসআই হারুন অর রশিদ জানান।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫৩:২৯ ● ৭৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ