গলাচিপায় জাল টাকাসহ যুবক গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় জাল টাকাসহ যুবক গ্রেফতার
শুক্রবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২২


গলাচিপায় জাল টাকাসহ যুবক গ্রেফতার

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি:

পটুয়াখালীর গলাচিপা পৌরসভা ১নং ওয়ার্ড হতে ৯ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যমানের জালনোট সহ মো. খোকন ওরফে শাওন ওরফে ছগির (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুধবার (১৬ ফেব্রুয়ারি) পৌরসভা ১নং ওয়ার্ডের কাঠপট্রি রোডের একটি চায়ের দোকান হতে এই আসামীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামি মো. খোকন ওরফে শাওন ওরফে ছগির (৩৫) পটুয়াখালী জেলার রাঙ্গাবালীর পূর্ব বাহেরচর এলাকার ১নং ওয়ার্ডের মৃত তোফাজ্জেল ওরফে রত্তন হাওলাদার এর ছেলে। প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পটুয়াখালী জানান, চলমান বিশেষ অভিযানের অংশ হিসাবে জেলার গোয়েন্দা শাখার সদস্য এসআই(নিঃ) মোঃ জাকির হোসেন মোল্লা, এ এস আই(নিঃ) মোঃ সাইদুল ইসলাম, এ এস আই (নিঃ) মোঃ রুবেল হাওলাদার সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গলাচিপা পৌরসভা ১নং ওয়ার্ডের কাঠপট্রি রোডের দক্ষিন পাশে জাকিয়া বেগমের চায়ের দোকান হতে জালনোট সহ মো. খোকন ওরফে শাওন ওরফে ছগির গ্রেফতার করা হয়। এ সময় আসামীর নিকট হতে ১০০০ টাকার বিভিন্ন সিরিয়ালের ৭৯৬ টি ও ৫০০ টাকার একই সিরিয়ালের ৩০৮ টিসহ মোট ৯ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যমানের জালনোট উদ্ধার করা হয়।
ব্রিফিংয়ে আরও জানান, ধৃত আসামী জেলা ও আন্তঃজেলা জাল টাকার নোট বিক্রয় ও বিতরনকারী চক্রের সক্রিয় সদস্য এবং তিনি দীর্ঘদিন যাবত ঢাকা মহানগর সহ বিভিন্ন জেলার জাল টাকা বাজারজাত করে আসছিল। তার বিরুদ্ধে ১) ডিএমপি কদমতলী থানার মামলা নং-২৪, তারিখ-০৭-০৬-২০১৮ খ্রিঃ, ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক, ২) সিরাজগঞ্জ উল্লাপাড়া থানার মামলা নং ২৩, তারিখ-২১-০৪-২০১৫ খ্রিঃ ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক মামলা বিচারাধীন। জিজ্ঞাসাবাদের এর‌ পর্যায় একাধিক সহযোগীর নাম প্রকাশ করে। সহযোগী আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। এ বিষয়ে গলাচিপা থানায় মামলা নং -০৫ তারিখ-১৭-০২-২০২২ খ্রিঃ ধারা বিশেষ ক্ষমতা আইনে ২৫-ক(খ)২৫-ঘ এ ১ টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৬:১৫ ● ৫৪০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ