সভাপতি-কামরুল, সম্পাদক-সোহেল-রাঙ্গাবালী প্রেস ক্লাব নির্বাচন

প্রথম পাতা » গণমাধ্যম » সভাপতি-কামরুল, সম্পাদক-সোহেল-রাঙ্গাবালী প্রেস ক্লাব নির্বাচন
শনিবার ● ১২ ফেব্রুয়ারী ২০২২


সভাপতি-কামরুল, সম্পাদক-সোহেল

রাঙ্গাবালী (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর রাঙ্গাবালী প্রেস ক্লাবের কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত রাঙ্গাবালী প্রেস ক্লাব কার্যালয়ে ১১ পদে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শেষে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হয়।

এই নির্বাচনে দৈনিক যুগান্তর ও একাত্তর টেলিভিশনের কামরুল হাসান সভাপতি এবং দৈনিক কালের কণ্ঠের এম সোহেল সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি আল আমিন হিরন (আনন্দ টিভি ও খোলা কাগজ), যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব (মানবজমিন),  অর্থ বিষয়ক সম্পাদক সাব্বির হোসাইন (বিজনেস বাংলাদেশ), প্রচার-প্রকাশনা সম্পাদক তুহিন রাজ (জাগরণ), দপ্তর সম্পাদক বনি ইয়ামিন (যুগান্তর), কার্যকরী সদস্য শুভ সিকদার (ইত্তেফাক), স্বর্ণা হাসান (আমাদের সময়), আজিজুর রহমান সুজন (যুগান্তর) ও জাহিদ হাসান (ডেসটিনি)।

এছাড়া প্রেস ক্লাবের সাধারণ পরিষদের সদস্যরা হলেন, মিজানুর রহমান রাশেদ (ভোরের পাতা), আইয়ুব খান (যায়যায়দিন ও এশিয়ান টিভি), মাহমুদ হাসান (বাংলাদেশ বুলেটিন), মনিরুল ইসলাম (আমার সংবাদ), মাহমুদুল হাসান (প্রতিদিনের সংবাদ), এম জিয়াদ (গণজাগরণ), এম এ ইউসূফ আলী  (আমাদের বার্তা), রিফাত (আজকের প্রতিদিন), ফয়সাল মৃধা (দক্ষিণাঞ্চল), ফিরোজ ফরাজী (বরিশাল বাণী)।

অনুষ্ঠিত এই নির্বাচনের নির্বাচন কমিশনার ছিলেন উপজেলা আইসিটি কর্মকর্তা মোহাম্মদ মাসুদ হাসান ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রিপন খন্দকার। প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন রাঙ্গাবালী  পরিবার পরিকল্পনা পরিদর্শক আরাফাত হোসেন এবং সহকারী প্রিজাইডিং বেসরকারি সংস্থা ভার্কের সমন্বয়কারী মোহসীন তালুকদার।

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি রাঙ্গাবালী প্রেস ক্লাবের কার্যকরী পরিষদ নির্বাচন-২০২২ এর তফসিল ঘোষণা করেন দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মনিরুজ্জামান সোহাগ হাওলাদার।

কেএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৪:৩১ ● ১৭৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ