নাজিরপুরে মাদরাসাছাত্রী ধর্ষণের শিকার

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে মাদরাসাছাত্রী ধর্ষণের শিকার
মঙ্গলবার ● ১৪ ডিসেম্বর ২০২১


নাজিরপুরে মাদরাসাছাত্রী ধর্ষণের শিকার

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে ধর্ষণের শিকার হয়েছে এক মাদরাসা ছাত্রী (১৬)। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) নাজিরপুর থানায় দুই জনের নামে মামলা করেছেন।
অভিযুক্তরা হলেন স্থানীয় বেলায়েত হোসেনের ছেলে মো. রেজাউল মল্লিক (২৩) ও তার সহযোগী একই এলাকার রফিক শেখের ছেলে সেরাজুল শেখ (২২)। ভিকটিম উপজেলার দেউলবাড়ি দোবড়া ইউনিয়নের দেউলবাড়ির রাওজাতুল উলুম মাদরাসায় সপ্তম শ্রেণির শিক্ষার্থী।
মামলা সূত্রে জানা গেছে, বিগত ৯ডিসেম্বর উপজেলার দেউলবাড়ি গ্রামের ওই শিক্ষার্থী এক সহপাঠীকে নিয়ে ক্লাস শুরু হয়েছে কিনা তা জানতে মাদরাসায় যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে মাদরাসা সংলগ্ন এলাকায় আগে থেকে ওঁৎ পেতে থাকা অভিযুক্ত দুই যুবক তাকে মুখ চেপে পার্শ্ববর্তী জনৈক মাহাবুবের ফাঁকা বাড়িতে ধরে নিয়ে যায়। সেখানে সেরাজুলের সহযোগিতায় রেজাউল তাকে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় তার সঙ্গে থাকা সহপাঠী দৌঁড়ে  আত্মরক্ষা করে এবং ভিকটিমের বাড়িতে গিয়ে বিষয়টা তার পরিবারকে জানায়।
নাজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহিদুল ইসলাম জানান, ভুক্তভোগীর বাবা মামলা করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। আর মেডিক্যাল পরীক্ষার জন্য ভিকটিমকে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৩:৫৪ ● ২০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ