বাবুগঞ্জে প্রতিবন্ধী মিলনের সন্ধান দাবিতে মানববন্ধন

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে প্রতিবন্ধী মিলনের সন্ধান দাবিতে মানববন্ধন
মঙ্গলবার ● ৭ ডিসেম্বর ২০২১


বাবুগঞ্জে প্রতিবন্ধী মিলনের সন্ধান দাবিতে মানববন্ধন

বাবুগঞ্জ(বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের বাবুগঞ্জে নিখোঁজ প্রতিবন্ধী পত্রিকা বিক্রেতা মিলন হাওলাদার (৩০)’র সন্ধান দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয় জনতা।
মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সামনে স্থানীয় জনতা ও মিলনের পরিবারের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। রহমতপুর-মীরগঞ্জ সড়ক অবরোধ করে ঘন্টা ব্যাপি অনুষ্ঠিত মানববন্ধনে মিলনের সন্ধান চেয়ে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহীনির দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা।
মানববন্ধনে নিখোঁজ পত্রিকা বিক্রেতা মিলনের মা ছালমা বেগম তার ছেলেকে জীবিত অথবা মৃত ফেরত চেয়ে বলেন ,‘মিলন জন্ম থেকে প্রতিবন্ধী ,কথা বলতে পারে না, অন্যের সাহায্য ছাড়া নিজে খেতে পারে না । গত শুক্রবার থেকে নিখোঁজ রয়েছে সে। বেঁচে আছে কিনা জানি না। আমার সন্তাকে জীবিত অথবা মৃত আমার বুকে ফিরিয়ে দিন’। মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম খালেদ হোসেন স্বপন, উপজেলা ওয়ার্কার্স পার্টির  সাধারন সম্পাদক মো.শাহিন হোসেন, আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আনিসুর রহমান সিকদার, ডেপুটি কমান্ডার করিম হাওলাদার, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি প্রভাষক সাইফুল রহিম, সাধারণ সম্পাদক আরিফ হোসেন, আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম পিন্টু, রহমতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল আহম্মেদ, সাধারন সম্পাদক মাষ্টার শহিদুল ইসলাম মল্লিক, ইউপি সদস্য জিয়াউল হক জিয়া, জামাল হোসেন পুতুল, সমাজ সেবক দলিল উদ্দিন মোল্লাসহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ। মানববন্ধনে প্রায় ৩শতাধিক লোক অংশ নেন।
উল্লেখ্য নিখোঁজ মিলন হাওলাদার উপজেলার রহমতপুর  ইউনিয়নের খানপুরা গ্রামের মৃত ফজলুর হাওলাদারের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ উপজেলা সদরে পত্রিকা বিক্রি করে আসছে। পত্রিকা বিক্রির সুবাদে মিলন উপজেলার সকল শ্রেণি-পেশার মানুষের কাছে সু-পরিচিত ও প্রিয় হয়ে উঠে। গত ৩ ডিসেম্বর থেকে সে নিখোঁজ রয়েছে।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৬:৩৭ ● ৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ