পেকুয়ায় আ’লীগের বিদ্রেুাহী চেয়ারম্যান প্রার্থীর পক্ষে তৃণমূল!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » পেকুয়ায় আ’লীগের বিদ্রেুাহী চেয়ারম্যান প্রার্থীর পক্ষে তৃণমূল!
বৃহস্পতিবার ● ২৮ অক্টোবর ২০২১


পেকুয়ায় আ’লীগের বিদ্রেুাহী চেয়ারম্যান প্রার্থীর পক্ষে তৃণমূল!

পেকুয়া (কক্সবাজার) সাগরকন্যা প্রতিনিধি॥

কক্সবাজারের পেকুয়া উপজেলার উজানটিয়া ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন বঞ্চিত তোফাজ্জল করিমকে বিদ্রোহী প্রার্থী হতে তার পক্ষে অবস্থান নিয়েছে আ’লীগের তৃণমূল নেতা-কর্মীরা। বুধবার (২৭ অক্টোবর) বিকাল ৪টায় ইউনিয়ন আ’লীগের সভাপতি তোফাজ্জল করিম ঢাকা থেকে বাড়ী ফিরলে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা দলে দলে তাঁকে দেখতে যান। অল্প সময়ে ফেরাসিংগা পাড়া রাস্তায় জনস্রোতে পরিনত হয়। এসময় ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে তোফাজ্জল করিমকে উজানটিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা দেয়া হয়।
এসময় আ’লীগের সহ সভাপতি আলী আকবর, শাহাব উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন, সদস্য নুরুল আমিন, যুবলীগের সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন, কৃষকলীগের সভাপতি জাকের হোসাইন ও সাধারণ সম্পাদক হারুন সোলতান, শ্রমিক লীগের সভাপতি আনোয়ারুল আজিম যুগ্ম সম্পাদক আাসদুল করিম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাশেদ, ছাত্রলীগের সাবেক সভাপতি, রাশেদুল ইসলাম টিপু, সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনসহ বিভিন্ন ওয়ার্ড আ’লীগের সভাপতি সাধারণ সম্পাদক, সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তোফাজ্জল করিম বলেন, দীর্ঘ ৪০ বছর আওয়ামীলীগের জন্য কাজ করেছি। জীবনের পুরোটা সময় দলের জন্য উৎসর্গ করেছি। কিন্তু জীবনে শেষ সময়ে দলে আত্মীয় করণ ও কিছু ঘুষখোর নেতাদের কারণে জীবনের পুরা শ্রম পণ্ড হয়ে গেল। জেলা আ’লীগ ও উচ্চপর্যায়ে কিছু ঘুষখোর নেতাদের কাছে গুরুত্ব না থাকলেও। পেকুয়া উপজেলা আ’লীগ, ইউনিয়ন আ’লীগ, প্রত্যেকটা ওয়ার্ড আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের কাছে চিরজীবন ঋণী বলে জানান। আগামী ২৮ নভেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে উজানটিয়াবাসীকে দীর্ঘদিনের জুলুম  অত্যাচার থেকে মুক্ত করার আহবান জানান।

এইআর/এমআর

বাংলাদেশ সময়: ১৫:২০:১৬ ● ১০৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ