দশমিনায় অপপ্রচারের প্রতিবাদে এলাকাবাসির মনাববন্ধন

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় অপপ্রচারের প্রতিবাদে এলাকাবাসির মনাববন্ধন
বৃহস্পতিবার ● ২৩ সেপ্টেম্বর ২০২১


দশমিনায় অপপ্রচারের প্রতিবাদে এলাকাবাসির মনাববন্ধন

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনার ঐতিহ্যবাহী গছানী মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি কাজী আনোয়ার হোসেন, প্রধান শিক্ষক মো. খবিরুল বশার রিন্টু ও গ্রন্থাগারিক মো. মোস্তফা কামালের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা, ভিত্তিহীন বানোয়াট ও বিদ্যালয়ের মানসম্মান ক্ষুন্ন এবং সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার প্রতিবাদে মানববন্ধন কর্মসুছি পালিত হয়েছে।
বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় বিদ্যালয়ের সামনের সড়কে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আয়োজিত মানববন্ধনে অভিভাবক ও সুশীল সমাজ এই দাবি জানান। মানববন্ধন কর্মসুচিতে বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী, অভিভাবক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী পেশার প্রায় ৩শ’ মানুষ অংশ গ্রহন করেন।  মানববন্ধনে বক্তরা বলেন, সম্পূর্ন ষড়যন্ত্র মূলক মিথ্যা, ভিত্তিহীন বানোয়াট ও বিদ্যালয়ের মানসম্মান ক্ষুন্ন করার লক্ষে মামলা দায়ের করেছে। এই মিথ্যা মামলা প্রত্যাহরের দাবিও জানান তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন- বিদ্যালয়ের সাবেক সভাপতি ও ইউনিয়ন আ”লীগের সভাপতি কাজী আনোয়ার হোসেন, অভিভাবক মো. হারুন মোল্লা, এআরটি কলেজের প্রভাষক মো. বিপ্লব হোসেন ও বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী তাওসিনা হক তুন প্রমূখ।
উল্লেখ্য-গছানী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খবিরুল বশার রিন্টু  ও গ্রন্থাগারিক মো. মোস্তফা কামালের বিরুদ্ধে ভূয়া সনদপত্রেচাকরি করার আর বিদ্যালয়ের সাবেক সভাপতি ও ইউনিয়ন আ’লীগের সভাপতি কাজী আনোয়ার হোসেন এ চাকরি নিয়োগদান ও এমপিও পেতে সহায়তার অভিযোগ এনে দশমিনা জুডিসিলায় ম্যাজিট্রেট আদালতে চলতি মাসের ২০ তারিখ একটি মামলা দায়ের করেছেন স্থানীয় দেলোয়ার হোসেন খান এর ছেলে একেএম মোস্তাফিজুর রহমান।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৪:৪৪ ● ৪৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ