চরফ্যাশনে তামাক বিরোধী সেমিনার

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে তামাক বিরোধী সেমিনার
সোমবার ● ৭ জুন ২০২১


চরফ্যাশনে তামাক বিরোধী সেমিনার

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলারচর ফ্যাশনে মুজিবশতবর্ষ উদযাপন উপলক্ষে ধুমপান ও তামাকজাত দ্রব্যের ক্ষতিকর প্রভাব সম্পর্কে গণসচেনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৭জুন) উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার(ভুমি) রিপন বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শোভন বসাক, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মো. নুর মোহাম্মদ তালুকদার, চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের সাধারন সম্পাদক আমির হোসেন, যুগ্ম সম্পাদক নোমান সিকদার, কোষাধ্যক্ষ মিজান নয়ন, নুরুল্লাহ ভূইয়া।
সভায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় সাংবাদিক, মসজিদের ইমাম, এবং স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। ধুমপান ও তামাকজাত দ্রব্য সেবন কিভাবে শারীরিক, মানসিক, সামাজিক ও আর্থিক ভাবে ক্ষতিকর প্রভাব ফেলে তা নিয়ে সেমিনারে বক্তারা বিস্তারিত দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। এবং ধূমপানের ক্ষতিকর প্রভাব থেকে অধূমপায়ীদেরও মুক্ত রাখতে পরামর্শ ও বিভিন্ন কার্যকরী প্রস্তাব রাখেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৮:৪২ ● ৩০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ