গলাচিপায় মৎস্যজীবী লীগের কমিটি গঠন

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় মৎস্যজীবী লীগের কমিটি গঠন
মঙ্গলবার ● ২৫ মে ২০২১


গলাচিপায় মৎস্যজীবী লীগের কমিটি গঠন

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়ন মৎস্যজীবী লীগের কমিটি গঠন করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগ ও মৎস্যজীবী লীগের নেতা-কর্মীদের উপস্থিতিতে কাউন্সিলরদের গোপন ভোটের মাধ্যমে শহিদুল সরদার সভাপতি এবং কাউন্সিলরদের সম্মতিক্রমে জাকির মৃধা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার (২৫ মে) সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি ধলা মিয়া মাঝির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর সায়েদ মাতবরের সঞ্চালনায় কমিটি গঠন প্রক্রিয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাওসার আহম্মেদ তালুকদার, গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ. হালিম মিয়া প্রমুখ। সভাপতি পদে দুইজন প্রার্থী হওয়ায় নির্বাচন প্রক্রিয়ার মধ্য দিয়ে গোপন ভোটের মাধ্যমে প্রার্থী নির্বাচিত করা হয়। মোট ১৫০ জন কাউন্সিলরদের মধ্যে ১১৯ জন সভাপতি পদে ভোট প্রদান করেন। ৩১ জন অনুপস্থিত থাকে এবং ১টি ভোট বাতিল হয়। উপস্থিত ভোটারদের মধ্যে ৯০ ভোট পেয়ে শহিদুল সরদার সভাপতি নির্বাচিত হয়েছেন এবং নিকটতম প্রতিদ্বন্দ্বি বাদল প্যাদা ২৮ ভোট পেয়েছেন। আর কাউন্সিলরদের সম্মতিক্রমে জাকির মৃধা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। উক্ত কমিটি আগামী তিন বছরের জন্য অনুমোদন দেয় উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি-সম্পাদক। নব নির্বাচিত কমিটির সভাপতি-সম্পাদককে আগামী সাত দিনের মধ্যে ৩৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি-সম্পাদকের কাছে জমা দেয়ার জন্য নির্দেশনা রয়েছে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৩:১১ ● ৩৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ