রাজাপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রথম পাতা » ঝালকাঠী » রাজাপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
শুক্রবার ● ২১ মে ২০২১


রাজাপুরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥

ঝালকাঠির রাজাপুরের নৈকাঠি গ্রামে প্রবাসীর স্ত্রী ১সন্তানের জননী স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২১ মে) ভোররাতের এ ঘটনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) শাখাওয়াত হোসেনসহ রাজাপুর থানা পুলিশ সকাল সাড়ে ১০ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ভিকটিম (২৪) জানান, স্বামী সৌদিতে থাকায় দেড় বছর বয়সী শিশু সন্তান নিয়ে পিতার দেয়া জমিতে দালান (অসম্পুর্ণ) তৈরী করে বসবাস করেন। ওই গৃহবধূর অভিযোগ, কাউখালী উপজেলার বিড়ালজুড়ি এলাকার মো. হানিফের ছেলে আলিম (২৬) দীর্ঘদিন ধরে মোবাইলে উত্যক্ত করতো। বৃহস্পতিবার রাতে ফোন দিয়ে আজেবাজে কথা শুরু করলে ফোন কেটে দিয়ে নম্বরটি ব্লাক লিস্ট করে রাখা হয়। রাত ৩টার দিকে বাথরুমে ভেন্টিলেটারের ফাকা জায়গা দিয়ে প্রথমে আলিম প্রবেশ করে পিছনের দরজা খুলে দিলে তার আরো কয়েক সহযোগী প্রবেশ করে। অভিযুক্ত সহযোগীদের সহায়তায় আলিম তাকে পাশবিক নির্যাতন চালায় । পরে আলিম ও তার সহযোগীরা ওই গৃহবধূর কানের দুল ও গলার চেইনসহ সাড়ে ১৩ আনা ওজনের স্বর্ণালংকার এবং ঘরে থাকা টাকা লুটে নেয়। এ সময় ডাক চিৎকার দিলে পিছনের দরজা দিয়ে তারা পালিয়ে যায়।
ভিকটিমের পিতা জানান, মেয়েকে জায়গা দিয়ে ঘর তৈরিতে সহায়তা করায় সেখানেই শিশু সন্তানকে নিয়ে থাকতো। রাতে দুর্ঘটনার সংবাদ পেয়ে পুরাতন বাড়ি থেকে ফেরার কয়েক যুবককে যেতে দেখেছি। তবে তারাই যে দুর্ঘটনা ঘটিয়ে তখন তা বুঝতে পারিনি। স্থানীয় রাজা সিকদার জানান, রাতে ডাক চিৎকার শুনে বের হলে কয়েক যুবককে দৌড়ে পালাতে দেখেছি। ভোররাতে হাল্কা আলোতে দেখে সবাইকেই চিনতে পেরেছি।
রাজাপুর থানার ওসি (তদন্ত) অনিমেষ চন্দ্র মন্ডল জানান, সংবাদ পেয়ে পুরিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুরো ঘটনার বিষয়ে ভিকটিমের স্বীকারোক্তি নেয়া হয়েছে। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

আরআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৯:০৯ ● ৩৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ