আমতলীতে প্রতিবেশীর বিরুদ্ধে বিষ দিয়ে হাঁস মারার অভিযোগ !

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে প্রতিবেশীর বিরুদ্ধে বিষ দিয়ে হাঁস মারার অভিযোগ !
বৃহস্পতিবার ● ২২ এপ্রিল ২০২১


আমতলীতে বিষ দিয়ে ১০টি হাঁস মেরে ফেলল প্রতিবেশী!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

নিহত ১০টি হাঁস নিয়ে থানায় উপস্থিত হলেন ইসাব গাজী বাদল নামের এক ব্যাক্তি। তার অভিযোগ প্রতিবেশি রফিক গাজী বাসুডিন খাইয়ে হাঁস হত্যা করেছে। ঘটনা ঘটেছে বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে।
জানাগেছে, উপজেলার কৃষ্ণনগর গ্রামের ইসাব গাজী বাদল নামের এক ব্যাক্তির ১০টি হাঁস ছিল। ওই হাঁসগুলো নজরে পড়ে প্রতিবেশী রফিক গাজী ও তার লোকজনের। ওই হাঁসগুলোকে হত্যার পরিকল্পনা নেন রফিক গাজী, ইমরান ও রিয়াজ। বৃহস্পতিবার সকালে ইসাব গাজীর বাড়ীর পাশে হাঁস বিশ্রামের জায়গায় রফিক গাজী, ইমরান ও রিয়াজ বাসুডিন দেয় এমন অভিযোগ ইসাব গাজীর। বৃহস্পতিবার খুব সকালে তার হাঁসগুলো খাঁচা থেকে বের হয়ে ওই নিরাপদ জায়গায় গিয়ে ঘাস খাচ্ছিল। মুহুর্তের মধ্যেই হাসগুলো মাটিতে লুটিয়ে পড়ে মারা যায়। খবর পেয়ে হাঁস মালিক হাঁসগুলো উদ্ধার করে সাজি (হাজি) ভরে আমতলী থানায় নিয়ে আসেন। এ ঘটনায় আমতলী থানায় ইসাব গাজী লিখিত অভিযোগ দিয়েছেন।
হাঁস মালিক ইসাব গাজী বাদল অভিযোগ করে বলেন, পরিকল্পিতভাবে রফিক গাজী, ইমরান ও রিয়াজ বাসুডিন দিয়ে আমার হাঁস গুলোকে হত্যা করেছে। তিনি আরো বলেন, ওরা গত তিন মাস আগে একইভাবে আমার ১১ টি রাজহাঁস এবং গত বছর ৭০ টি হাঁস এবং ১৭ টি রাজ হাঁস হত্যা করেছে।  আমি এ ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবী করছি।
রফিক গাজী অভিযোগ অস্বীকার করে বলেন, আমার জমির ঘাস পচাতে বাসুডিন দিয়েছি।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পেয়েছি।  তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৬:০৪ ● ৩৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ