স্বরূপকাঠী ব্লাড ডোনার্স ক্লাবের প্রধান কার্যালয় উদ্বোধন

প্রথম পাতা » পিরোজপুর » স্বরূপকাঠী ব্লাড ডোনার্স ক্লাবের প্রধান কার্যালয় উদ্বোধন
সোমবার ● ১ মার্চ ২০২১


স্বরূপকাঠী ব্লাড ডোনার্স ক্লাবের প্রধান কার্যালয় উদ্বোধন

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

“রক্ত দিলে হয় না ক্ষতি, জাগ্রত হয় মানবিক অনুভূতি” এই স্লোগানকে সামনে রেখে পিরোজপুরের স্বরূপকাঠী (নেছারাবাদ) ব্লাড ডোনার্স ক্লাবের (SBDC) প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়েছে।
সোমবার (১ মার্চ) বিকেলে নেছারাবাদ উপজেলা সদরের কৃষি ব্যাংক সংলগ্ন (SBDC) এর প্রধান কার্যালয়। ইতিমধ্যে সংগঠনের ৪৫ সদস্য বিশিষ্ট পূনাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ক্লাবের প্রধান উপদেষ্টা ডা. মোঃ আসাদুজ্জামান, বিশেষ অতিথি মাও. মোঃ সফিউল্লা নেছারী, ক্লাবের সভাপতি মো. রিয়াজ মাহমুদ ও সাধারন সম্পাদক মো. শাহনেওয়াজ শুভ, সাংগঠনিক সম্পাদক মো. কাওসার মাহমুদ, রক্ত বিষয়ক সম্পাদক মো. মাইনুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক-রাকিব রায়হান প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সহ-প্রচার সম্পাদক মো. শাহ জালাল। সংগঠনের সভাপতি মোঃ রিয়াজ মাহমুদ জানান, বিনা স্বার্থে আমরা মানবিক সেবায় নিয়োজিত হয়েছি। ইতিমধ্যে আমাদের সংগঠনে ১৫শ সদস্য এবং ৮শ ৪৩ ব্যাগ রক্ত ডোনেট করা হয়েছে। তবে এক শ্রেনীর দালাল চক্র রক্ত বেচা-কেনা করে, আমরা দালালদের প্রতিহত করে মানবিক সহানুভূতি দিয়ে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৮:২২ ● ৮৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ