কাউখালীতে বীর মুক্তিযোদ্ধা ছালামের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে বীর মুক্তিযোদ্ধা ছালামের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বৃহস্পতিবার ● ৪ ফেব্রুয়ারী ২০২১


কাউখালীতে বীর মুক্তিযোদ্ধা ছালামের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলার আমরাজুড়ি ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আবদুস ছালাম হাওলাদারকে (৬৫) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) আছরবাদ সোনাকুর গ্রামে কাউখালী উপজেলা কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখার উপস্থিতিতে পুলিশের চৌকস দল বীর মুক্তিযোদ্ধা আবদুস ছালাম হাওলাদারকে গার্ড অব অনার প্রদান করেন। পরে জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তার লাশ দাফন করা হয়।
এর আগে জানাযা নামাযে কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাইদ মিঞা মনু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এ.কে.এম আব্দুস শহীদ. আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন.উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এইচ.এম.দ্বীন মোহাম্মদ.মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলী হোসেন তালুকদার, আমরাজুড়ি ইউপি চেয়ারম্যান সেখ সামসুদ্দোহা চানঁসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়।
উল্লেখ্য.বৃহস্পতিবার(৪ফেব্রুয়ারী) ভোর ৫ টায় বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যৃবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে,এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৫:২৭ ● ৭৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ