গলাচিপায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মামুনের শোডাউন

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মামুনের শোডাউন
বুধবার ● ৩ ফেব্রুয়ারী ২০২১


গলাচিপায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মামুনের শোডাউন

গলাচিপা(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বঙ্গবন্ধু শেখ মুজিবের আর্দশের লড়াকু সৈনিক, বারবার নির্যাতিত রতনদী তালতলী ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মামুন অর রশিদ  উদিয়মান নেতা গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নে ইউনিয়ন পরিষদ  নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় নেতা কর্মীদের নিয়ে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের কাটাখালী বাজারে নির্বাচনী শোডাউন করেন।
বুধবার(৩ জানুয়ারি) বিকাল সাড়ে ৪ সময় উলানিয়া বাজার এলাকা  থেকে শুরু হয়ে কাটাখালীর বাজার পযন্ত  প্রায় পাঁচ শতাধিক  নেতাকর্মী নিয়ে মো.মামুন অর রশিদ রতনদী তালতলী ইউনিয়নে নির্বাচনী এলাকার ব্যাবসায়ি, চাকুরিজীবি শ্রমিক ও দলীয় নেতা কর্মীসহ সকল শ্রেনীর ভোটারদের সাথে দেখা করে নেীকা মার্কার ভোট ও দোয়া কমনা করে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।
তিনি বিভিন্ন পথসভায় বলেন, আগামী রতনদী তালতলী ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন (নৌকা প্রতিক) চাইবেন। তিনি দলীয় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হয়ে এলাকার জনগনের কল্যানে বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করার প্রতিশ্রুতি দেন। তিনি এলাকার গরিব দুখি মানুষের বিপদে-আপদে পাশে থেকে এলাকার সমস্ত সন্ত্রাসী কার্যকলাপ বন্ধ, বাল্য বিবাহ, নারী নির্যাতন, চাঁদাবাজি, যুব সমাজকে মাদকমুক্তসহ জন কল্যান মুখি কাজ করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আধুনিক করে সুন্দর ও সমৃৃদ্ধী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫২:০৯ ● ২১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ