কাউখালীতে অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার-১
মঙ্গলবার ● ২৪ নভেম্বর ২০২০


কাউখালীতে অপহৃতা স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার-১

কাউখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে অপহৃত সপ্তম শ্রেনীর স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভিক্টিম ছাত্রীর জবানবন্দির জন্য আদলতে প্রেরণ করা হয়েছে।
জানাগেছে. উপজেলার চিরাপাড়া গ্রামের ইদ্রিস তালুকদারের  বখাটে ছেলে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক আব্দুর রহিম(২৫) দীর্ঘদিন ধরে মুক্তারকাঠী গ্রামের বাসিন্দা আইরন মাধ্যমিক এম. এম মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রীকে উত্যক্ত করে আসছিলো। বিভিন্ন সময়ে ওই ছাত্রী আইরন জয়কুল বাজারে গেলে তাকে উত্তাক্ত করত। এক পর্যায়ে বিয়ের প্রস্তাব দিলে ওই বখাটে ছেলের একাধিক বিয়ে থাকার কারণে প্রস্তাব নাকচ করে ওই ছাত্রী। এরই ধারাবাহিকতায় বিগত ২৩ নভেম্বর সকালে ওই ছাত্রী কাউখালী বাজারে শীতের সোয়াটার কেনার জন্য আসার পথে জয়কুল কমিউনিটি ক্লিনিক এলাকা হতে অপহরণ করে তুলে নিয়ে যায়। মেয়ে অপহরণের ঘটনায় তার মা বখাটে রহিমের নামে বিরুদ্ধে  সোমবার  কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং-১১,২৩/১১/২০২০।
মামলার তদন্তকারী কর্মকর্তা  কাউখালী থানার ওসি(তদন্ত) রেজাউল কবীর রাজিব জানান, সোমবার রাতে অভিযান চালিয়ে ভান্ডারিয়া থানা এলাকা থেকে অপহরনকারী রহিমকে  গ্রেফতার করে। এসময় অপহৃতা স্কুল ছাত্রীটিকেও উদ্ধার করে পুলিশ।
এলাকাবাসী জানান,২৫ বছর বয়সী মোটর সাইকেল চালক বখাটে রহিম বিরুদ্ধে  চার থেকে পাঁচটি বিয়ে সহ মেয়েদেরকে  নানা ধরনের উত্তাক্ত করে আসছিল। মাঝে মধ্যে গনপিটুনির শিকারও হয়েছে

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:১৭:০২ ● ৩৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ