গৌরনদীতে অপহরণকারীদের হামলায় ৩পুলিশ সদস্য আহত, গ্রেফতার-৩

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে অপহরণকারীদের হামলায় ৩পুলিশ সদস্য আহত, গ্রেফতার-৩
বুধবার ● ২৩ সেপ্টেম্বর ২০২০


গৌরনদীতে স্কুলছাত্রী অপহরণকারীদের হামলায় ৩ পুলিশ সদস্য আহত, গ্রেফতার-৩

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী উপজেলার বেদগর্ভ গ্রাম থেকে অপহৃত এক স্কুল ছাত্রীকে উদ্ধার করে নিয়ে আসার সময় অপহরনকারী ও তার আত্মীয় স্বজনদের হামলায় এক এসআইসহ পুলিশের তিন সদস্য আহত হয়েছে। আহতরা হলেন, গৌরনদী মডেল থানার এসআই আরিফুল ইসলাম, নারী কনস্টেবল হাফিজা আক্তার ও ভোলার লালমোহন থানার কনস্টেবল মিরাজ হোসেন। সরকারি কাজে বাঁধা ও পুলিশের ওপর হামলার ঘটনায় লালমোহন থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেন বাদি হয়ে ৩জনের নামোল্লেখসহ ১১জনকে আসামি করে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
লালমোহন থানার উপ-পরিদর্শক ও অপহরণ মামলার তদন্তকারী কর্মকর্তা মোশারফ হোসেন জানান, লালমোহন বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীকে ৯সেপ্টেম্বর অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা বাদি হয়ে ওইদিনই লালমোহন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গোপণ সংবাদের ভিত্তিতে তিনি (এসআই মোশারফ হোসেন) সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার বিকেলে গৌরনদী মডেল থানা পুলিশের সহযোগীতায় অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারের জন্য গৌরনদী উপজেলার বেদগর্ভ গ্রামে অভিযান চালায়। অপহৃতা ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসার সময় অপহরণকারী ইমন মোলাøর নেতৃত্বে  ১০/১২ জনে পুলিশের ওপর অর্তকিত হামলা চালিয়ে এক এসআইসহ পুলিশের তিন সদস্যকে আহত করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অহিদ মিয়া জানান, মামলার এজাহারভূক্ত আসামি ইমন মোল্লা, সিরাজ মোল্লা, এনায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৭:০৭ ● ৬৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ