তালতলীতে হত্যা চেষ্টা মামলার আসামীর মরদেহ উদ্ধার

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে হত্যা চেষ্টা মামলার আসামীর মরদেহ উদ্ধার
সোমবার ● ১৪ সেপ্টেম্বর ২০২০


তালতলীতে হত্যা চেষ্টা মামলার আসামীর মরদেহ উদ্ধার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

বরগুনার তালতলী উপজেলার নিশানবাড়িয়া খেয়াঘাট এলাকার দশকানি এলাকা থেকে হত্যা চেষ্টা মামলার আসামী মোঃ দুলাল মুন্সির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছে।
জানাগেছে, উপজেলার মালিপাড়া গ্রামের হত্যা চেষ্টা মামলার আসামী মোঃ দুলাল মুন্সি ১০সেপ্টেম্বর আমতলী সিনিয়র জুডিসিয়াল আদালতে উপজেলার মালিপাড়া গ্রামের ফুফা শ^শুর মোঃ সিদ্দিকুর রহমান ও ফুফু শ^াশুড়ী মোসাঃ মাহিনুর বেগমের নামে তিন লক্ষ টাকার চুরি মামলা করেন। এ ঘটনার জের ধরে পরের দিন ফুফু শ^াশুরী মাহিনুর বেগম বাদী হয়ে দুলালের বিরুদ্ধে তালতলী থানায় হত্যা চেষ্টা মামলা করেন। হত্যা চেষ্টা মামলার পর থেকে দুলাল মুন্সি নিখোঁজ হয়। দুলালের স্বজনরা বহু খোজাখোজি করে তাকে পায়নি। সোমবার দুপুরে স্থানীয়রা দুলালের মরদেহ নিশানবাড়িয়া খেয়াঘাট এলাকার দশকানি নামক স্থানে কেওড়া গাছের সাথে ঝুলন্ত দেখতে পায়। পরে তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওইদিন বিকেলে দুলালের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
নিহত দুলাল মুন্সির ভাই মোঃ জামাল হোসেন বলেন, আমার ভাইকে সিদ্দিকুর রহমান ও তার লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন, দুলালের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার মামলার প্রস্তুতি চলছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৫:৫৫ ● ৩৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ