বামনায় পকেটমারের চুলকেটে ভিডিও প্রচার, গ্রেফতার-১

প্রথম পাতা » বরগুনা » বামনায় পকেটমারের চুলকেটে ভিডিও প্রচার, গ্রেফতার-১
মঙ্গলবার ● ৮ সেপ্টেম্বর ২০২০


বামনায় পকেটমারের চুলকেটে ভিডিও প্রচার, গ্রেফতার-১

বামনা(বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

এক গাছ ব্যবসায়ির পকেট থেকে টাকা নেওয়ার সময় জনতার হাতে আটক পকেটমার রবিউল ইসলাম(১৯) কে গনধোলাই ও তার মাথার চুলকেটে এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করার অপরাধে বরগুনার বামনা উপজেলার বুকাবুনিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম বেল্লাল(২৫) কে গ্রেফতার করেছে বামনা থানা পুলিশ।
সোমবার(৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে বুকাবুনিয়া থেকে গ্রেফতার করে বামনা থানা পুলিশ। মঙ্গলবার(৮ সেপ্টেম্বর) সকালে তাকে বরগুনা কোর্টে পাঠানোর পরে দুপুরে কোর্ট থেকে তাকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে বলে জানা গেছে।
জানাগেছে, বুকাবুনিয়ার গাছ ব্যবসায়ি মো. শানু মিয়া গত সোমবার পিরোজপুরের স্বরুপকাঠি তে গাছ বিক্রি করে বাড়ীর উদ্দেশে রওনা হয়। ঝালকাঠি থেকে একটি ভাড়ায় চালিত মটরসাইকেল করে তিনি ভান্ডারিয়াতে পৌছালে সেখান থেকে পকেটমার রবিউল তার সাথে ওই মটরসাইকেলের যাত্রি হিসাবে ওঠে। পরে বামনা উপজেলার চালিতাবুনিয়া ব্রীজের কাছে মটরসাইকেল পৌছালে সেখানে তিনি চালকের ভাড়া মিটিয়ে দেওয়ার সময় তার পকেটে টাকা না থাকার বিষয়টি টের পায়। পরে তিনি কৌশলে রবিউলকে নিয়ে বুকাবুনিয়ায় পৌছে। সেখানে স্থানীয়দের সহায়তায় রবিউলকে আটক করে। তার পকেট থেকে খোয়াযাওয়া ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করে। স্থানীয় জনতা রবিউলকে গনধোলালাই দেয়। সেখানে ওই ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বেল্লাল  উপস্থিত হয়ে রবিউলের মাথার চুল এবরোথেবরো কেটে দেয় এবং সেই চুলকাটার ভিডিও দৃশ্য তিনি তার নিজের ফেসবুকে প্রচার করেন। পরে ওই পকেটমারকে থানাপুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা। চুলকাটার বিষয়টি থানাপুলিশ জানতে পেরে ওই ছাত্রলীগ সভাপতিকে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য বামনা থানায় নিয়ে আসেন এবং পরে যথারীতি মামলা নিয়ে তাকে বরগুনা কোর্টে পাঠানো হয়।
এব্যাপারে থানার অফিসার ইন চার্জ মো. হাবিবুর রহমান জানান, বামনা থানা পুলিশ পকেটমারের ঘটনায় একটি চুরি মামলা ও তাকে মারধরের ঘটনায় আর একটি মামলা নিয়ে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও ওই পকেটমারকে বরগুনা কোর্টে পাঠানো হয়েছে।

এমএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৭:১৯:১০ ● ২৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ