আমতলীতে অভিমানে যুবকের আত্মহত্যা!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে অভিমানে যুবকের আত্মহত্যা!
মঙ্গলবার ● ৪ আগস্ট ২০২০


 আমতলীতে  অভিমানে যুবকের আত্মহত্যা!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের পাতাকাটা গ্রামে প্রেমের বিয়ে মেনে না নেয়ায় বাবা-মায়ের সাথে অভিমান করে ছেলে বেলাল আকন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত বেলালকে পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করেছে। ঘটনা ঘটেছে সোমবার রাতে। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।
জানাগেছে, উপজেলার পাতাকাটা গ্রামের দেলোয়ার হোসেন আকনের ছেলে বেলাল আকন ঢাকায় গার্মেন্টেসে কর্মরত অবস্থায় ঝালকাঠি জেলার আরেক গার্মেন্টস্কর্মী মিলি আক্তারকে প্রেমের সম্পর্কে বিয়ে করে। বৌ নিয়ে ঈদুল আযহা’র ছুটিতে বাড়ীতে এলে বাবা-মা মেনে নেয়নি। এ নিয়ে বেলালের সাথে বাবা-মায়ের কথা কাটাকাটির এক পর্যায়ে বেলাল অভিমান গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ মঙ্গলবার বেলালের মরদেহ উদ্ধার করে বরগুনার মর্গে প্রেরণ করেছে । এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের বাবা দেলোয়ার হোসেন আকন কান্নাজনিত কন্ঠে বিলাপ করে বলেন, বেলাল এভাবে অভিমান করে আত্মহত্যা করবে তা আমি বুঝতে পারিনি।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, বেলালের মরদেহ উদ্ধার শেষে ময়না তদন্ত করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১০:০২:৫৩ ● ৪৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ