চরফ্যাশনে ৬৫মামলায় ৯৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ৬৫মামলায় ৯৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার
রবিবার ● ১২ জুলাই ২০২০


---

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে থানায় বিগত ১৪ মাসে মাদক আইনে ৬৫টি মামলা হয়েছে। এসব মামলায় গ্রেফতার হয়েছেন ৯৩ জন মাদক বিক্রেতা এবং সেবনকারী । গ্রেফতারকৃতদের নিকট থেকে চরফ্যাশন থানা পুলিশ বিপুল সংখ্যক  ইয়াবা ও  গাঁজা উদ্ধার করেছেন। চরফ্যাশন   থানার অফিসার ইনচার্জ ওসি এ তথ্য নিশ্চিত করেছেন।
থানা সুত্রে জানা গেছে, সাবেক অফিসার ইনচার্জ (ওসি)  এনামুল হকের বদলী জনিত কারণে পদটি শূন্য হলে গেল বছরের ২৮ এপ্রিল ওসি শামসুল আরেফীন এ পদে যোগদান করেন।  যোগদানের পর থেকেই তিনি চরফ্যাশনকে মাদক মুক্ত করতে কাজ করছেন। তার যোগদানের পর ১বছর ২মাস ১৫দিনে তার নির্দেশে থানা পুলিশ ৯৩জন মাদক সেবনকারী এবং বিক্রেতাকে গ্রেফতার করেছেন। এঘটনায় থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়ে ৬৫টি।
ওসি মো.শামসুল আরেফীন বলেন, যোগদানের পর থেকেই আমি মানুষের বিভিন্ন সমস্যা সমাধানের পাশাপাশি চরফ্যাশনকে মাদক মুক্ত করার ব্যাপারে চেষ্টা অব্যাহত রেখেছি।  যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয় মাদকের ব্যাপারে জিরো ট্রলারেন্স নীতি অবলম্বন করায় অপরাধীদের আইনের আওতায় আনা আমার পক্ষে সহজ হয়েছে।
এদিকে মাদক বিক্রেতা ও সেবনকারীদের বিরুদ্ধে এ সময়ে ৬৫টি মামলা দায়ের এবং ৯৩ আসামীকে গ্রেফতারের বিষয়টিকে ওসি শামসুল আরেফীনের সাফল্য বলে  মনে করছেন অভিজ্ঞমহল। তারা এ কাজের জন্য ওসিকে অভিনন্দন জানিয়ে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিভিন্ন পেশার মানুষ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪০:২০ ● ২৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ