তজুমদ্দিনে ডুবে যাওয়া ট্রলারের ৭ যাত্রীকে জীবিত উদ্ধার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তজুমদ্দিনে ডুবে যাওয়া ট্রলারের ৭ যাত্রীকে জীবিত উদ্ধার
শুক্রবার ● ১০ জুলাই ২০২০


তজুমদ্দিনে ডুবে যাওয়া ট্রলারের ৭ যাত্রীকে জীবিত উদ্ধার

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার তজুমদ্দিনের মেঘনায় ৭জন যাত্রীসহ একটি ট্রলার ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। এসময় নদীতে টহলরত অবস্থায় থাকা কোষ্ট গার্ডের সদস্যরা ট্রলারে থাকা সকল যাত্রীদের জীবিত উদ্ধার করে।
জানা গেছে, শুক্রবার (১০ জুলাই) সকালে চর মোজাম্মেল থেকে ৭জন যাত্রী ৯টি ছাগলসহ কিছু হাস মুরগী নিয়ে একটি ছোট মাছ ধরার ট্রলার তজুমদ্দিনের উদ্দেশ্য ছেড়ে আসে। বেলা ১১ ঘটিকার সময় ভাসনভাঙ্গা চর এলাকার কাছকাছি আসলে উত্তাল জোয়ারের চাপে যাত্রী ও মালামালসহ ট্রালারটি ডুবে যায়। এসময় দূর্ঘটনা স্থলের কাছাকাছি নদীতে টহলরত অবস্থায় ছিল কোষ্ট গার্ডের সদস্যরা। পরে তারা দ্রুত ট্রালারের মাঝিসহ ৭ জন যাত্রীকে জীবিত উদ্ধার করে। তারা হলেন ট্রলার মালিক মোঃ জাহিদ, যাত্রী রমজান আলী, মাহিন উদ্দিন, সাদিয়া, মোঃ সোহাগ, সিরাজ, শাহজাহান। এরা সবাই চর মোজাম্মেলের বাসিন্দা।
উদ্ধার হওয়া যাত্রীরা বলেন, চরের জমি চাষাবাদের জন্য ছাগল ও হাঁস মুরগী বিক্রির জন্য তজুমদ্দিনের উদ্দেশ্য রওয়ানা হয়। কিন্তু ৭টি ছাগল ও বেশ কিছু মুরগী মারা যাওয়ায় তারা হতাশা হয়ে পড়েন।
তজুমদ্দিন কোষ্ট গার্ড কন্টিনজেন্ট কমান্ডার মোঃ হারুনর রশিদ জানান, নদীতে টহলরত অবস্থায় কয়েকজন মানুষসহ একটি ট্রলার ডুবে ভাসতেছে। পরে আমরা ৭জন মানুষ, ২টি ছাগল ও কিছু হাঁস মুরগীসহ ১ টি ট্রলার উদ্ধার করতে সক্ষম হই।

আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:১০:০১ ● ৪০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ