চরফ্যাশনে মাথা গুজার ঠাঁই দাবি অসহায় রাবেয়ার

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে মাথা গুজার ঠাঁই দাবি অসহায় রাবেয়ার
সোমবার ● ২৯ জুন ২০২০


চরফ্যাশনে মাথা গোজার ঠাঁই দাবি অসহায় রাবেয়ার

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

স্বামী সন্তান ও ছোট ভাই বোন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন রাবেয়া বেগম (২৭)। তার বাড়ি চরফ্যাশন উপজেলার আসলামপুর ১নং ওয়ার্ড আলীগাঁ গ্রামে।
রাবেয়া বেগম বলেন, আমার মা সুফিয়া বেগমের মৃত্যুর পরে পিতা আবুল কাসেম দ্বিতীয় বিয়ে করে শ্বশুরালয়ে বসবাস করেন। কোন দিন আমাদের খোঁজ খবর নেয়নি। আমরা ভালো নেই।
আমি ছোট বেলা থেকেই দির্ঘ ১৫ বছর যাবত শহরে গিয়ে মানুষের বাসা বাড়িতে ঝি এর কাজ করি এবং পরবর্তীতে গার্মেন্টসেও কাজ করেছি। আমার স্বামী একজন সামান্য ফটোগ্রাফার এবং ছোট ভাই সাদ্দাম (২৫) ভাড়ায় অটো রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে। ছোট ভাই আওলাদ (১৮) পড়াশোনা করছে। অনেক কষ্ট করে ছোট বোনটাকে বিয়ে দিয়েছি।
আমাদের ১০ শতাংশ জমি আছে কিন্তু থাকার কোন ঘর নেই। প্রশাসনের প্রতি আবেদন, তারা যেন আমাদের অসহায় পরিবারটির প্রতি একটু দৃষ্টি দেন।
এ বিষয়ে আসলামপুর ইউপি চেয়ারম্যান মো. শিরাজুল ইসলাম জানান, রাবেয়া বেগম আমাকে বিষয়টি জানালে আমি তাকে আসস্ত করেছি। তদন্ত সাপেক্ষে যদি ১০ শতাংশ জমি থাকে তাহলে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার একটি ঘর তাদের দিব। বিষয়টি নিয়ে আমরা উর্ধ্বোতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করবো।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, আমাদের কাছে জমির দলিল,খতিয়ানের কপি নিয়ে আবেদন করলে উপজেলা প্রশাসন যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১১:৩২:৫৪ ● ৩০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ