আমতলী ৫০পরিবারে শিশু খাদ্য বিতরণ

প্রথম পাতা » বরগুনা » আমতলী ৫০পরিবারে শিশু খাদ্য বিতরণ
শুক্রবার ● ৮ মে ২০২০


আমতলী ৫০পরিবারে শিশু খাদ্য বিতরণ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমতলীর ইউএনও মনিরা পারভীনের উদ্যোগে ৫০ টি পরিবারের শিশুদের মাঝে শিশুখাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। সামাজিক সুরক্ষা বজায় রেখে শুক্রবার (৮ মে) সকালে ঘটখালী আবাসনে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।
জানা গেছে, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারের নেয়া উৎকৃষ্ট সিদ্ধান্তে কর্মহীন হয়ে পড়েছে আমতলী উপজেলার বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ। কিন্ত এ সকল কর্মহীন মানুষের পক্ষে তাদের শিশুর জন্য শিশু খাদ্য ক্রয় করা অসম্ভব হয়ে পড়েছে। তাই এ সকল কর্মহীন মানুষের শিশুদের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু খাদ্য সহায়তা বরাদ্দ দেয়। শুক্রবার উপজেলা প্রশাসনের উদ্যোগে ঘটখালী আবাসনের ৫০টি পরিবারের শিশুদের মাঝে শিশু খাদ্য বিতরণ করেন ইউএনও মনিরা পারভীন। প্রত্যেক পরিবারে শিশুদের জন্য ৪শ’ গ্রাম গুরো দুধ, এক কেজি সুজি ও এক লিটার তেল  বিতরণ করা হয়। শিশু খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন নৌ কমান্ডার কুতুব উদ্দিন আহম্মেদ ও নাজির মোঃ মজিবুর রহমান।
আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণে কর্মহীন মানুষের পক্ষে শিশু খাদ্য ক্রয় করা অসম্ভব হয়ে পড়েছে। ওই সকল কর্মহীন পরিবারের মধ্যে ৫০টি পরিবারের শিশুদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শিশু খাদ্য সহায়তা দেওয়া হয়।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৩:৫৪:৫৩ ● ৪০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ